Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ এপ্রিল, ২০২০ , ২৩ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (60 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৪-২০১৪

তিন যুবককে পেটালেন যুবতী

তিন যুবককে পেটালেন যুবতী

বেঙ্গালুরু, ০৪ অক্টোবর- ভারতে যখন শক্তি-পূজার আবহ, তখন নারী-শক্তিই লাঞ্ছিত। কিন্তু এখানেই যে শেষ নয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন এক যুবতী।

বেঙ্গালুরুর কোরমঙ্গলা এলাকায় শ্লীলতাহানির শিকার তিন যুবতী। তাদের মধ্যে এক যুবতী মুখ বুজে থাকেননি। এলাকার অন্য লোকেরা যখন তাদের ছবি এবং ভিডিও তুলতে ব্যস্ত, ঠিক তখনই অভিযুক্ত ওই যুবককে স্কুটার থেকে টেনে নামিয়ে উত্তমমধ্যম দিলেন ওই যুবতী।

পরিবর্তে ওই যুবতীকে মারও খেতে হয় কিন্তু দমে যাননি তিনি। এতেও হুঁশ হয়নি ভিডিও তুলতে ব্যস্ত লোকেরা। শেষে অন্য এক মহিলা এগিয়ে আসেন তাদের উদ্ধারে।

জানা গেছে, কয়েকদিন আগে রাত ১০টার দিকে ২ বন্ধুর সঙ্গে শপিং করে ফিরছিলেন জেসিকা (নাম পরিবর্তিত)। জেসিকা জানান, জ্যোতি নিবাস কলেজ থেকে ১০০ মিটার দূরে তাদের বাড়ি।

হোন্ডায় তিন যুবক তাদের পিছু নেয়। ক্রমাগত অশ্লীল মন্তব্য করছিলেন তারা। এমনকি তার এক বন্ধুর যৌন উৎপীড়নের চেষ্টা করে বলেও অভিযোগ জেসিকার।

এক যুবক তার গায়ে হাত দেয় বলে অভিযোগ আনেন জেসিকা। কিন্তু এত কিছু দেখেও আশপাশের লোকেরা এর প্রতিবাদ
করেননি। বরং সমস্ত ঘটনার ছবি তুলতে এবং ভিডিও রেকর্ডিং করতেই ব্যস্ত ছিলেন তারা।

অবশেষে স্কুটারের পিছু ধাওয়া করে এক ছেলেকে সেখান থেকে টেনে নামায় জেসিকা। এরপরই তার দুই বন্ধুও দৌড়ায় এবং অন্য দুই যুবককে টেনে নামায়।

তিন যুবককে উত্তম মধ্যম দেন জেসিকা এবং তার বন্ধুরা। কিন্তু কিছুক্ষণের মধ্যেই জেসিকা এবং তার বন্ধুদের ওপর চড়াও হয় ওই তিন যুবক।

জেসিকার পেটে লাথি-ঘুসিও মারে তারা। ভিড়ে দুই যুবক পালিয়ে গেলেও এক যুবক তাদের হাতে ধরা পড়ে যায়। এসময়ও তাকে অশ্লীল মন্তব্য করছিল সে। তখনও ভিডিও করতে এবং ছবি তুলতেই ব্যস্ত ছিলেন সেখানকার লোকেরা। রেগে গিয়ে ওই যুবককে মারধর করেন জেসিকা।

জেসিকা জানিয়েছেন, উপস্থিত সব পুরুষ যখন ফটো তুলতে ব্যস্ত, তখন পাশের দোকান থেকে এক মহিলা সেখানে আসেন। পুলিশে ফোন করে ব্যবস্থা নেয়ার হুমকি দিলে সেখান থেকে পালিয়ে যায় সে। কিন্তু যেতে যেতে জেসিকা এবং তার বন্ধুদের দেখে নেয়ার হুমকিও দেয়।

ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন জেসিকা। তবে বন্ধুদের পরামর্শে ঘটনার ২ দিন পর পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনাস্থলে পড়ে থাকা বাইকের ছবি তুলে রেখেছিলেন তারা। সেই ছবি পুলিশের কাছে জমা দেন।

অভিযুক্তদের বিরুদ্ধে হামলা চালানো এবং নিপীড়নের মামলা দায়ের করছে পুলিশ।

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে