Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ , ১৪ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (78 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০২-২০১৪

লতিফ সিদ্দিকীকে কেন নাস্তিক বলা হবে না

লতিফ সিদ্দিকীকে কেন নাস্তিক বলা হবে না

ঢাকা, ০১ অক্টোবর- মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ), হজ ও তাবলিগ জামাত নিয়ে বিরূপ মন্তব্য করায় মন্ত্রী লতিফ সিদ্দিকীকে কেন নাস্তিক বলা হবে না জানতে চেয়ে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে আইডিয়াল ল ইয়ার্স ফোরামের সেক্রেটারি ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট আশরাফুজ্জামান ফ্যাক্স ও কুরিয়ারযোগে নোটিশটি পাঠান।

নোটিশে বলা হয়েছে, মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ), হজ ও তাবলিগ জামাত নিয়ে বক্তব্য দিয়ে কোটি কোটি মুসলমানের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন। এজন্য মন্ত্রীকে মুসলমানদের কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে।

আগামী সাত দিনের মধ্যে এ নোটিশের জবাব দিতে বলা হয়েছে। অন্যথায় তার বিরুদ্ধে মামলা করা হবে বলে জানিয়েছেন এই আইনজীবী।

উল্লেখ্য, গত রোববার বিকেলে নিউইয়র্কের জ্যাকসন হাইটসের একটি হোটেলে নিউইয়র্কে বসবাসরত টাঙ্গাইলবাসীর সঙ্গে মতবিনিময় করেন লতিফ সিদ্দিকী।

এ সময় তিনি বলেন, ‘আব্দুল্লাহর পুত্র মোহাম্মদ চিন্তা করলো এ জাজিরাতুল আরবের লোকেরা কীভাবে চলবে? তারাতো ছিল ডাকাত। তখন সে একটা ব্যবস্থা করলো যে আমার অনুসারীরা প্রতিবছর একবার একসঙ্গে মিলিত হবে। এর মধ্য দিয়ে একটা আয়-ইনকামের ব্যবস্থা হবে।’

তিনি বলেন, ‘আমি হজ আর তাবলিগ জামাতের ঘোরতর বিরোধী, জামায়াতে ইসলামীরও বিরোধী, তবে তার চেয়েও বেশি হজ ও তাবলিগ জামাতের।’

হজ প্রসঙ্গে আওয়ামী লীগের এ প্রবীণ নেতা বলেন, ‘হজের জন্য ২০ লাখ লোক সৌদি আরবে গিয়েছে। এদের কোনো কাম নাই। এদের কোনো প্রডাকশন নাই। শুধু রিডাকশন দিচ্ছে। শুধু খাচ্ছে আর দেশের টাকা দিয়ে আসছে।’

এ সময় তাবলিগ জামাতের সমালোচনা করে মন্ত্রী বলেন, ‘তাবলিগ জামায়াত প্রতিবছর ২০ লাখ লোকের জমায়েত করে। নিজেদেরতো কোনো কাজ নেই। সারা দেশের গাড়িঘোড়া তারা বন্ধ করে দেয়।

আইন-আদালত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে