Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ , ২ পৌষ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (45 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-৩০-২০১৪

১৩ ম্যাচ অপরাজেয় কেকেআর

১৩ ম্যাচ অপরাজেয় কেকেআর

কলকাতা নাইট রাইডার্সের জয়রথ থামছেই না। যাকে সামনে পাচ্ছে তার মনোবলে চিড় ধরিয়ে দিচ্ছে। একের পর এক জয় তুলে নিয়ে শিরোপার অন্যতম দাবিদার বলে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। টি-টোয়েন্টিতে টানা জয় পাওয়া এমনিতেই চ্যালেঞ্জিং। সেখানে বলিউডের কিং খান শাহরুখের কলকাতা নাইট রাইডার্স টানা ১৩টি ম্যাচ জিতে নিয়েছেন।

সোমবার দক্ষিণ আফ্রিকার ডলফিন্সকে ৩৬ রানে হারিয়ে অপরাজিত থেকে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে নিশ্চিত করে দলটি। নিজেদের চিরচেনা উইকেটে একক আধিপত্য দেখায় কলকাতা। হায়দ্রাবাদে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ৩৪ রানে ২ উইকেট হারায় কেকেআর। এরপরই ম্যাচের দৃশ্যপট পাল্টে যায়। তৃতীয় উইকেটে ১৫৩ রানের অনবদ্য জুটি গড়ে কলকাতাকে বড় সংগ্রহ এনে দেন রবিন উথাপ্পা ও মনেশ পাণ্ডে। ২০ ওভারে ২ উইকেটে ১৮৭ রান তুলে নেয় কলকাতা।

৫৫ বলে ৮৫ রান করে ক্রিজে ছিলেন উথাপ্পা। তার এই ইনিংসটি তিনি সাজিয়েছেন ১৩টি চারে। অপরপ্রান্তে থাকা অপরাজিত ব্যাটসম্যান পাণ্ডে ৫টি ছক্কা ও ৫টি চারে ৭৬ রানের ইনিংস খেলেন। জবাবে ব্যাটিং করতে নেমে ৮ উইকেটে ১৫১ রানের বেশি করতে পারেনি ডলফিন্স। দলের হয়ে সর্বোচ্চ ৩৭ রান করেন পেলুকাহাও। এছাড়া ভান উক ৩৪ ও জোন্ডো ৩২ রান করেন।

কলকাতার হয়ে সুনিল নারিন ৩টি ও ইউসুফ পাঠান ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন আন্দ্রে রাসেল, কুলদ্বীপ যাদব ও পিযূষ চাওলা। ম্যাচ সেরা নির্বাচিত হন উথাপ্পা।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে