Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ , ১০ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (42 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-২৬-২০১৪

শামীম ওসমানকে বকশিশ দিলেন তৈমুর!

শামীম ওসমানকে বকশিশ দিলেন তৈমুর!

নারায়ণগঞ্জ, ২৬ সেপ্টেম্বর-ছাত্রাবস্থায় তৈমুর আলমকে বড় ভাই মানতেন শামীম ওসমান। সে সূত্রে মাঝে মাঝে বড় ভাইয়ের কাছে টাকা চাইতেন। ছোট ভাইয়ের এই আবদার সবসময়ই পূরন করতেন তৈমুর আলম খন্দকার। ছাত্রাবস্থায় সেই ঘটনারই পুনুরাবৃত্তি ঘটলো বৃহস্পতিবার।

বৃহস্পতিবার নারায়নগঞ্জের আদালতপাড়ায় উপস্থিত তৈমুর আলম খন্দকারের কাছে এসে হাত মিলিয়ে শামীম ওসমান ছাত্রজীবনের মতো তার কাছে টাকা দাবি করেন। কথোপকথনের এক পর্যায়ে মানিব্যাগ থেকে টাকা বের করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের হাতে গুঁজে দিলেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

এসময় তৈমুর হাসি মুখে শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেন, আগে তো একশ টাকা দিলেই চলতো কিন্তু এখন তো বেশি দিতে হবে। শামীম ওসমান তৈমুরের কাছে দুই হাজার টাকা চাইলে তৈমুর মানিব্যাগ বের করে শামীম ওসমানের হাতে টাকা গুঁজে দেন। পরে সেই টাকা শামীম ওসমান উপস্থিত ফটো সাংবাদিকদের দিয়ে দেন।

এ ব্যাপারে তৈমুর আলম খন্দকার সাংবাদিকদের বলেন, কলেজ জীবন থেকে আমাদের সরাসরি দেখা হয়ে গেলে শামীম ওসমান আমার কাছে ছোট ভাই হিসেবে আবদার করে টাকা চাইতো। তার এমন শিশুসুলভ আচরণ খুব এনজয় করি।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে