Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.7/5 (16 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৯-১৯-২০১৪

বিশ্বের জনপ্রিয়তম ৯টি টুইটার অ্যাকাউন্টের মালিককে চিনে নিন

বিশ্বের জনপ্রিয়তম ৯টি টুইটার অ্যাকাউন্টের মালিককে চিনে নিন

মাইক্রোব্লগিং সাইট ও সোশ্যাল নেটওয়ার্ক টুইটার দিন দিন জনপ্রিয়তম হয়ে উঠছে। আর এতে প্রায় সব জনপ্রিয় তারকাদেরই অ্যাকাউন্ট রয়েছে। এসব অ্যাকাউন্ট থেকে ভক্তরা তাদের প্রিয় ব্যক্তিত্বদের বিষয়ে খবর রাখেন। এ তালিকায় পাচ্ছেন টুইটারের সবচেয়ে জনপ্রিয় ৯টি টুইটার অ্যাকাউন্টের বিস্তারিত।


১. কেটি পেরি
মার্কিন অভিনেত্রী ও গায়িকা কেটি পেরির টুইটার অ্যাকাউন্ট বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় অ্যাকাউন্ট। তার ভক্তের সংখ্যা ৫ কোটি ১৩ লাখ। তিনি ২০০৯ সালে টুইটার অ্যাকাউন্ট খোলেন। এর পর তিনি প্রায় পাঁচ হাজার বার অ্যাকাউন্টটি থেকে টুইট করেছেন। ২৯ বছর বয়সী কেটি নানা মজার বিষয়ে টুইট করেন আর তার ভক্তরাও তা উপভোগ করেন।

২. জাস্টিন বিবার
সাম্প্রতিক নানা বিতর্কিত কর্মকাণ্ড ও দুষ্টুমি করার পরও পপ গায়ক, গান লেখক ও ড্যান্সার জাস্টিন বিবারের জনপ্রিয়তা কমেনি। ২০ বছর বয়সী জাস্টিন কানাডায় জন্মগ্রহণ করেন। তিনি ভক্তদের সঙ্গে তার ছবিগুলো টুইটারে রিটুইট করতে পছন্দ করেন। তার টুইটার ভক্তের সংখ্যা ৫ কোটি ১১ লাখ।

৩. বারাক ওবামা
মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা অনলাইনেও বেশ জনপ্রিয়। বহু জনপ্রিয় তারকা ও ব্যক্তিত্বকে পেছনে ফেলে তার টুইটার অ্যাকাউন্ট জনপ্রিয়তম টুইটার অ্যাকাউন্টের তৃতীয় স্থানে রয়েছে। তার অ্যাকাউন্টটি অবশ্য তার কর্মীরাই চালায়, তবে কোনো টুইট করার আগে ওবামার সম্মতি নিতে হয়। তার টুইটার ভক্তের সংখ্যা ৪ কোটি ২৬ লাখ।

৪. লেডি গাগা
কিছুদিন আগে সংগীতশিল্পী লেডি গাগার টুইটার অ্যাকাউন্ট সবচেয়ে জনপ্রিয় ছিল। কিন্তু সম্প্রতি তার অ্যাকাউন্টটির অবনমন হয়েছে। বর্তমানে তার টুইটার ভক্তের সংখ্যা ৪ কোটি ১৩ লাখ। তিনি তার সংগীত ও পারফর্মেন্স বিষয়ে টুইট করেন।


৫. ইউটিউব
জনপ্রিয় ব্যক্তিত্বদের বাইরে অত্যন্ত জনপ্রিয় টুইটার অ্যাকাউন্টের মালিক ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ইউটিউব। ইউটিউবের ওয়েবসাইটও অত্যন্ত জনপ্রিয়। ইউটিউবের নানা আপডেট তারা টুইটার অ্যাকাউন্টে প্রকাশ করে। টুইটার ভক্তরাও প্রতিষ্ঠানটির নানা বিষয়ে আপডেট এর মাধ্যমে জেনে নেয়। টুইটারে ইউটিউবের ভক্তের সংখ্যা প্রায় ৪ কোটি ১০ লাখ।

৬. টেইলর সুইফট
২৪ বছর বয়সী মার্কিন সংগীতশিল্পী টেইলর সুইফট ইন্টারনেটে অন্যতম জনপ্রিয় চরিত্র। তিনি নানা জনপ্রিয় উদ্ধৃতি ও মজার ছবি তার অ্যাকাউন্টের মাধ্যমে প্রকাশ করেন। তার ভক্তরাও এসব বিষয় খুবই পছন্দ করেন। আর এ কারণেই তার টুইটার ভক্তের সংখ্যা প্রায় ৪ কোটি ১০ লাখ।


৭. ব্রিটনি স্পিয়ার্স
বহু ভক্তই পপ সংগীতশিল্পী ব্রিটনি স্পিয়ার্সের জীবন ও প্রিয় বিষয় সম্বন্ধে জানতে তার টুইটার অ্যাকাউন্টে চোখ রাখেন। এ কারণে তার টুইটার অ্যাকাউন্ট ফলো করছেন প্রায় ৩ কোটি ৬৮ লাখ ব্যক্তি। তিনি তার পরিবারের ছবি, বিভিন্ন পারফর্মেন্সের পেছনের দৃশ্য ও মজার ভিডিও টুইট করেন।


৮. রিহানা
পপ শিল্পী, অভিনেত্রী ও ফ্যাশন ডিজাইনার রিহানা টুইটারের অষ্টম জনপ্রিয় অ্যাকাউন্টের মালিক। তিনি তার ইন্সটাগ্রাম ও ভাইনস অ্যাকাউন্টের সঙ্গে টুইটারের লিংক করেন। আর ভক্তরাও এ বিষয়টি পছন্দ করে। এ কারণে রিহানার টুইটার ভক্তের সংখ্যা ৩ কোটি ৪৯ লাখ। তিনি তার সংগীত ও নানা অর্জন বিষয়ে টুইট করেন। এ ছাড়াও তার প্রিয় সহশিল্পীদের কথাও টুইটারে প্রকাশ করেন তিনি।


৯. ইন্সটাগ্রাম
ছবি শেয়ারিং ও সোশ্যাল নেটওয়ার্ক ওয়েবসাইট ইন্সটাগ্রাম টুইটারের আরেকটি জনপ্রিয় অ্যাকাউন্টের মালিক। ইন্সটাগ্রামের নানা অসাধারণ ছবিগুলো টুইটারের এ অ্যাকাউন্টে পোস্ট করা হয়। ইন্সটাগ্রামের মিলিয়ন অ্যাকাউন্টে চোখ রাখার তুলনায় তাদের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে সারা বিশ্বের সেরা ছবিগুলো দেখে নিতে এ অ্যাকাউন্টটিতে ভিড় করেন ভক্তরা। এ কারণে ইন্সটাগ্রামের টুইটার অ্যাকাউন্টের ফলোয়ারের সংখ্যা ৩ কোটি ২১ লাখ।

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে