Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ , ১০ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (85 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৩-২০১২

বাংলাদেশ দূতাবাস কুয়েতে সোনালী ব্যাংক প্রতিনিধি অফিস থেকে প্রবাসীরা সেবা নিতে পারেন

আব্দুল কাদের


বাংলাদেশ দূতাবাস কুয়েতে সোনালী ব্যাংক প্রতিনিধি অফিস থেকে প্রবাসীরা সেবা নিতে পারেন
বাংলাদেশ দূতাবাস কুয়েতে অবস্থিত সোনালী ব্যাংক প্রতিনিধি অফিসের কর্মকর্তা মোহাম্মদ সাফায়েত হোসেন পাটোয়ারী কুয়েত প্রবাসী বাংলাদেশীদেরকে সোনালী ব্যাংক কুয়েত প্রতিনিধি অফিসের সেবাসমুহ আরও বেশি বেশি গ্রহন করার জন্যে  বিশেষ আহবান জানিয়েছেন।

প্রবাসীদের সেবায় সোনালী ব্যাংক প্রতিনিধি অফিস যে সকল সেবা দিচ্ছে তার মধ্যে রয়েছে, দেশের যে কোন শাখায় একাউন্ট খোলা, ফরেন কারেন্সী[এফ সি] একাউন্ট খোলা, রেমিটেন্স পাঠানো, যে কোন শাখায় মাসিক জমা ভিত্তিক ৫০০ টাকা থেকে ১০০০০ টাকা পর্যন্ত ৫ ও ১০ বছর মেয়াদে সঞ্চয়ী একাউন্ট খোলা, প্রয়োজনে এই একাউন্টের বিপরীতে ঋন নেওয়া।

এছাড়া সোনালি ব্যাংক প্রতিনিধি অফিসের মাধ্যমে অত্যান্ত লাভজনক ও ঝুঁকিহীন বিভিন্ন ধরনের বন্ড ক্রয়ের ব্যবস্থা রয়েছে, ১) ৫ বছর মেয়াদে সর্বনিম্ন ২৫০০০ টাকা এবং সর্বোচ্চ যে কোন অংকের ওয়েজ আর্নার ডেভল্যাপমেন্ট বন্ড, ২)তিন বছর মেয়াদে ৫০০ থেকে যে কোন অংকের ডলার প্রিমিয়াম বন্ড, ৩) একই মেয়াদ ও একই অংকের ডলার ইনভেস্টমেন্ট বন্ড। উক্ত বন্ডগুলো সম্পুর্ন আয়কর মুক্ত, নবায়ন যোগ্য, প্রয়োজনে ছয় মাস অন্তর মুনাফা উত্তোলন করা যাবে, মেয়াদ শেষে মুল টাকা বিদেশে ফেরত আনা যাবে, এর বিপরীতে ঋন নেওয়া যাবে, নির্দিষ্ট অংকের বন্ড কিনলে সি আই পি মর্যাদা পাওয়া যাবে এবং মৃত্যুঝুঁকি সুবিধা পাওয়া যাবে।

এছাড়া বাংলাদেশীদের ধর্মীয় অনুভুতির কথা বিবেচনা করে সোনালী ব্যাংক বাংলাদেশের বিভিন্ন এলাকায় ৫ টি শাখায় ইসলামী ব্যাংকিং উইন্ডোও চালু করেছে। এই সকল ইসলামী ব্যাংকিং উইন্ডোতে আমানত গ্রহন, মুদারাবা সঞ্চয়ী হিসাব খোলা, মুদারাবা হজ্ব সঞ্চয়ী হিসাব খোলা, বিনিয়োগ কার্যক্রম, অনলাইন ব্যাংকিং, পেমেন্ট অর্ডার ইস্যু, ডিডি/টিটিএমটি’র মাধ্যমে অর্থ প্রেরন বা হস্তান্তর করা যাবে। ‍

তিনি বলেন, আপনাদের কষ্টার্জিত অর্থ সোনালী ব্যাংকের মাধ্যমে দেশে প্রেরন ও সঞ্চয় করে আপনার নিজের ও আপনার পরিবারের উজ্বল ভবিষ্যত নিশ্চিত করুন এবং দেশের উন্নয়নে একজন গর্বিত অংশীদার হউন।

প্রবাসীরা যোগাযোগ করতে- মোহাম্মদ সাফায়েত হোসেন পাটোয়ারী, সোনালী ব্যাংক প্রতিনিধি, বাংলাদেশ দুতাবাস কুয়েত, ফোন- ২৪৯১৩২১০ মোবাইল-৬৫৭৬২০৯৭।

কুয়েত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে