Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.2/5 (26 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-৩১-২০১৪

নারায়ণগঞ্জে এবার নজরুলের শ্বশুরের দখলদারিত্ব!

নারায়ণগঞ্জে এবার নজরুলের শ্বশুরের দখলদারিত্ব!

নারায়ণগঞ্জ, ৩১ আগস্ট- নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় প্রধান অভিযুক্ত নূর হোসেন পলাতক হওয়ার পর তার অবৈধ সাম্রাজ্য দখল করে নিয়েছে দীর্ঘদিনের প্রতিপক্ষ শক্তি। আর নিহত নজরুল ইসলামের শ্বশুর শহিদ চেয়ারম্যান ক্ষমতা অপব্যবহার করে, সাত খুনের মামলায় ঢুকানোর ভয়-ভীতি দেখিয়ে টেন্ডারবাজিসহ ধীরে ধীরে ভয়ঙ্কর হয়ে উঠছেন। প্রশাসনের শক্ত অবস্থানের কারণে মাদক ব্যবসায় এখনো কেউ নিয়ন্ত্রণ নিতে পারেনি। খবর ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের।

নারায়ণগঞ্জে সাত খুনের আগে সিদ্ধিরগঞ্জের ত্রাস হিসেবে পরিচিত ছিলেন এ মামলায় অভিযুক্ত পলাতক নূর হোসেন। শুধু সিদ্ধিরগঞ্জ নয় পুরো নারায়ণগঞ্জের অপরাধ জগত নিয়ন্ত্রণ করতেন এই নূর হোসেন।

পুলিশের সূত্র জানিয়েছে, নূর হোসেন পলাতক থাকায় আর নজরুল ইসলাম খুনের পর থেকে ধীরে ধীরে আদমজি ইপিজেডের নিয়ন্ত্রণ নেন স্থানীয় যুবলীগ নেতা মতিউর রাহমান মতি। পর্দার আড়ালে থেকে কাজ করেন বিএনপি পন্থী সন্ত্রাসী লোহা আকরাম।

এতদিন নূর হোসেনের দখলে থাকা সিমরাইল ট্রাক স্ট্যান্ড, বালু মহল, মাছ ব্যবসা দখলে নিয়েছেন নিহত নজরুলের শীর্ষ ও এক সময়কার নূর হোসেনের প্রতিপক্ষ পিচ্চি নজরুল। যদিও ক্যামেরার সামনে ধরা-ছোঁয়ার বাইরে থাকেন এই ব্যক্তি।

তবে সবচেয়ে আলোচিত নজরুলের শ্বশুর শহিদ চেয়ারম্যান। তার বিরুদ্ধে অভিযোগ, প্রতিপক্ষ শক্তিকে সাত খুনের মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে বিআইডাব্লুটিএর ল্যান্ডিং স্টেশনের লিজ নেয়ার। এজন্য তিনি ক্ষমতার অপব্যবহার ও আদালতের নির্দেশে তার নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যেদের কাজে লাগিয়েছেন। যদিও তিনি তা অস্বীকার করেছেন।

আর নূর হোসেনের অনুপস্থিতিতে সিমরাইলে একটি মার্কেট দখলের অভিযোগ পাওয়া গেছে বিএনপির সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দীনের বিরুদ্ধে।

গোয়েন্দ সূত্রগুলো বলছে, প্রশাসনের শক্ত অবস্থানের কারণে এখনো মাদক ব্যবসা ও প্রকাশ্যে অস্ত্রবাজি বা চাদাঁবাজির নিয়ন্ত্রণ কেউ নিতে পারেনি।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে