Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (132 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৮-২৮-২০১৪

কোথায় হারিয়ে গেলেন পূর্ণিমা?

এ এইচ মুরাদ


কোথায় হারিয়ে গেলেন পূর্ণিমা?

মিডিয়া থেকে একেবারেই নিজেকে আড়াল করে রেখেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। মাঝে তাঁকে ছোট পর্দার বেশ কিছু টেলিফিল্ম-এ দেখা গেলেও সেখানে এখন নেই তাঁর পদচারনা। জানা গেছে, চলচ্চিত্রে তাঁকে ফেরানোর জন্য এক খ্যাতনামা পরিচালক গিয়েছিলেন পূর্ণিমার বাসায়। লক্ষ্য ছিল আলোচিত এই নায়িকাকে অভিনয়ে ফেরানোর। কিন্তু সেই পরিচালককে খালি হাতেই ফিরে আসতে হয়েছে। কিন্তু কেন পূর্ণিমা নিজেকে আড়াল করে রেখেছেন তাঁর সঠিক কারণ এখনো জানা যায়নি।

তবে কি অভিনয় ছেড়েই দিচ্ছেন ঢাকাই ছবির এই পরিচিত মুখ? ২০০৭ সালের ৪ নভেম্বর ফাহাদ জামিলের সঙ্গে বিয়ে হয় পূর্ণিমার। বিয়ের পর থেকেই কমতে থাকে পূর্ণিমার চলচ্চিত্রে অভিনয়। তা এখন কমতে কমতে শুন্যের ঘরে এসে ঠেকেছে। গত ১৩ এপ্রিল তিনি কন্যা সন্তানের মা হন। তাই সন্তান, স্বামী এবং সংসার এখন বেশ মনযোগী তিনি।

নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির ‘টু বি কন্টিনিউ’ ছবিতে অভিনয় করেছিলেন পূর্ণিমা। এ বছরই মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবিটির পরিচালক। পাশাপাশি পূর্ণিমা অভিনীত মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ছায়া-ছবি’ চলচ্চিত্রটিও মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিতে তাঁর সাথে রয়েছেন হালের জনপ্রিয় চিত্রনায়ক আরেফিন শুভ।

পূর্ণিমার প্রথম ছবি ‘এই জীবন তোমার আমার’ ১৯৯৭, তখন তিনি ক্লাস নাইনে পড়তেন। তার সব থেকে সফল ছবি ‘মনের মাঝে তুমি’ ২০০৩, এটি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় বাংলাদেশের সবথেকে সফল ছবির মধ্যে অন্যতম। ‘মনের মাঝে তুমি’ সিনেমায় তাঁর বিপরীতে নায়ক হিসেবে ছিলেন ভারতের যিশু সেনগুপ্ত ও বাংলাদের রিয়াজ।

এছাড়াও ২০০৪ সালে চাষী নজরুল ইসলামের মুক্তিযুদ্ধ ভিত্তিক ছবি ‘মেঘের পরে মেঘ’ ছবিতে অভিনয় করেন। এটি বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের শাস্তি ও শুভাসিনী গল্প অবলম্বনে তৈরী। তার উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে শোভা, হৃদয়ের কথা, আকাশ ছোয়া ভালবাসা, পরান যায় জ্বলিয়া রে, মাটির ঠিকানা।

যেকোনো চরিত্রের সাথে সহজেই নিজেকে খাপ খাইয়ে নেওয়ার ক্ষমতার কারণে নির্মাতাদের আস্থার নাম পূর্ণিমা। আর তাইতো সবার এখন একটাই প্রত্যাশা পূর্ণিমা ফিরে আসবেন অভিনয় জীবনে। আরও অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিবেন। সমৃদ্ধ করবেন আমাদের চলচ্চিত্র শিল্পকে।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে