Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ , ১২ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.5/5 (90 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-২৬-২০১৪

ডিভোর্সের পর আবারও প্রেমের গুঞ্জনে আঁচল, জড়িয়ে যাচ্ছেন নতুন ফাঁদে?

ডিভোর্সের পর আবারও প্রেমের গুঞ্জনে আঁচল, জড়িয়ে যাচ্ছেন নতুন ফাঁদে?

২০০৮ সালে 'বেইলী রোড' চলচ্চিত্রে নায়িকা হয়ে আসেন আঁচল। চলচ্চিত্রে শিল্পী সংকট যখন চরমে তখনই প্রচুর সম্ভাবনা নিয়ে নায়িকা আঁচলের আগমন। ২০১১ সালে 'ভুল' চলচ্চিত্রটি সেই সম্ভাবনা আরও এক ধাপ এগিয়ে দেয়। প্রচুর কাজ আসতে থাকে তার হাতে। কিন্তু এর মাঝেই করে বসেন বিশাল এক ভুল। জুয়েল নামে এক প্রযোজককে বিয়ে করে ফেলেন প্রেম করে!

শুধু তাই নয়, মায়ের বাড়িও ছেড়েছিলেন আঁচল প্রেমের টানে। এ কেমন প্রেমের গল্প’ ছবি নির্মাণের মাধ্যমেই তাদের সম্পর্ক গড়ে ওঠে। ছবিটি পরিচালনা করার কথা ছিল নবাগত ফয়সাল রোদ্দির। কিন্তু ছবির শুটিংয়ের আগেই প্রযোজক জুয়েল ও নায়িকা আঁচলের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। তারপর প্রেম। নির্মাতা সূত্রে জানা যায়, ছবি নির্মাণের ইচ্ছা ছিল না প্রযোজকের। ছবি ছিল উপলক্ষ মাত্র। নায়িকার সঙ্গে প্রেম করতেই প্রযোজকের ছবি নির্মাণে আসা। ছবি শুরুর আগেই প্রেমটা শুরু হয়ে যাওয়ায় সাইনিং এবং ফটোসেশনের পর আর বেশি বিনিয়োগ করতে হয়নি প্রযোজকের। তাই ছবিটি সেখানেই বন্ধ করে আজ তারা সংসার পেতেছিলেন তাঁরা। ২০১২ সালের ১২ ডিসেম্বর গোপনে বিয়ে করেন এবং চলচ্চিত্র থেকে দূরে সরে যান অাঁচল। জানিয়ে দিয়েছিলেন যে আর অভিনয় করবেন না সিনেমায়। কিন্তু এ বিয়ে বেশি দিন টেকেনি। চলতি বছরের ১৪ এপ্রিল স্বামী জুয়েলকে তালাক দেন তিনি।

ওই প্রযোজকের ছবিটাও শেষ হয়নি। ফিরে আসেন আবার। সুযোগও পেয়েছেন। নির্মাতারা সব ভুলে তাকে কাছে টেনে নিয়েছিলেন। সুযোগও দিয়েছিলেন। কিন্তু শত ব্যস্ততার মাঝেও মনকে বেঁধে রাখতে পারছেন না আঁচল। জড়িয়ে পড়েছেন আশিকের সঙ্গে। ‘হৃদয় দোলানো প্রেম’-এর নায়ক আশিক চৌধুরী। নির্মাতাদের দেয়া তথ্য অনুযায়ী দুজনের মধ্যে এখন ‘গভীর প্রেম’। যে কোন সময় এই প্রেম বিয়েতে রূপ নিতে পারে।

বিষয়টি গোপন থাকেনি। এক কান দু’কান করে ছড়িয়ে পড়েছে চারদিকে। ফলে সৃষ্টি হয়েছে নতুন অনিশ্চয়তার। আঁচল দ্বিতীয়বার কেন ভুল করতে চলেছেন- এমন প্রশ্ন তার ঘনিষ্ঠজনদের। কিন্তু আঁচল আগের মতো এবারও অস্বীকার করলেন।

বললেন, কারও সঙ্গেই আমার প্রেম ভালবাসা নেই। আমি ব্যস্ত আমার কাজ নিয়ে। শুটিং করছি দিনরাত। প্রেম করার সময় কই? কেউ যদি এসব বলে বেড়াই তাহলে আমার কিছু করার নেই। আমি শুধু সময়ের অপেক্ষায় থাকবো। সময়ই সব বলে দেবে।

উল্লেখ্য যে তুলনামূলকভাবে সাফল্য কম হলেও ব্যস্ততা এখন অনেক বেশি এই সুঅভিনেত্রীর। বিশেষ করে ছয় বছর পর পরিচালনায় আসা সফল যুগল পরিচালক ইস্পাহানী আরিফ জাহানের ‘গুন্ডা দ্য টেরোরিস্ট’ ছবিতে বাপ্পির সঙ্গে অভিনয় করতে পেরে বলা যায় ক্যারিয়ারটাকে ‘ফাঁদ’ থেকে তুলতে সমর্থ হয়েছেন। মুক্তির মিছিলে রয়েছে মনিরুল ইসলাম সোহেলের ‘স্বপ্ন যে তুই’, আবুল কালাম আজাদের ‘হৃদয় দোলানো প্রেম’, মনতাজুর রহমান আকবরের ‘বোঝে না সে বোঝে না’ সহ বেশ কিছু ছবি।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে