Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.8/5 (53 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৮-২৩-২০১৪

নজরুলের সিংহ প্রতীকে জয় পেলেন তার স্ত্রী

নজরুলের সিংহ প্রতীকে জয় পেলেন তার স্ত্রী

নারায়ণগঞ্জ, ২৩ আগস্ট- নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের উপ নির্বাচনে প্রয়াত স্বামীর ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

সিংহ প্রতীকে তিনি পেয়েছেন ৫ হাজার ২৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন আপেল প্রতীকে পেয়েছেন ১হাজার ৯৫৪ ভোট।

শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ হয়। ‍এরপর গণনা শেষে বিকেল সোয়া ৫টায় বেসরকারি ভোটের ফলাফলে এ তথ্য পাওয়া যায়।

নির্বাচনে অপর প্রতিদ্বন্দ্বী পদ্মফুল প্রতীকে মাসুম রানা পেয়েছেন ৬৮৬ ভোট।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় সেলিনা ইসলাম বিউটি বলেন, ফলাফল ঘোষণার পর বিউটি বলেন, 'মানুষ নজরুলকে কতটা ভালবাসতো এই জয় তার প্রমাণ। নজরুল হত্যার বিচারের দাবিতে যে আন্দোলন এ জয় তাতে বিশেষ ভূমিকা রাখবে।'

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিউটি বলেন, নজরুল হত্যার বিচার সম্পন্ন করাই আমার সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এলাকার উন্নয়নমূলক কাজ করতে আমাকে বেগ পেতে হবে না। কারণ জনগণ আমাদের সঙ্গে রয়েছে। আমার স্বামীর অসমাপ্ত কাজ শেষ করতে চাই।

২০১১ সালে অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সিংহ প্রতীক নিয়ে অংশ জয়ী হয়েছিলেন নজরুল ইসলাম। পরে তার প্রতি সম্মান দেখিয়ে এ প্রতীক আর চায়নি অন্য দুইজন প্রার্থী।

গত ২৭ এপ্রিল ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে অপহরণ করা হয় প্যানেল মেয়র নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে। পরে ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদীর বন্দর উপজেলার চর ধলেশ্বরী এলাকা থেকে ৭ জনের লাশ উদ্ধার করা হয়।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে