Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-২২-২০১৪

বরফ-স্নানে সানিয়া মির্জা

বরফ-স্নানে সানিয়া মির্জা

বরফ জলে ভেজার চ্যালেঞ্জে ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা যেন অন্যদের পেছনে ফেললেন। অন্য সবাই একবার করে ভিজলেও ভারতের এই টেনিস তারকা ভিজেছেন দুবার। পরে সানিয়ার আহবানে সাড়া দিয়ে বরফ জলে ভিজেছেন ভারতের ক্রিকেটার যুবরাজ সিংও।

বরফ জলে ভেজার ভিডিওতে দেখা যায় বাথটাবে দাড়িয়ে ঠাণ্ডা পানি মাথায় ঢালছেন সানিয়া। তার আগে অবশ্য দ্বিতীয়বার ভেজার কারণ জানিয়েছেন তিনি।

প্রথমবার বরফ পানির পরিবর্তে মাথায় সরাসরি বরফের টুকরো ঢেলেছিলেন সানিয়া। এ নিয়ে অনেকে মন্তব্য করেন বলেই সানিয়া এবার ঠাণ্ডা পানি ব্যবহার করেন।

মহৎ উদ্দেশে নিজে ভেজার পর যুবরাজকে 'আইস বাকেট চ্যালেঞ্জ' জানান সানিয়া। যুবরাজ পিছপা হননি, বরফ জল মাথায় ঢেলে ভিডিও অনলাইনে সামাজিক যোগাযোগের  মাধ্যমে দিয়েছেন।

মোটর নিউরনের রোগ হিসেবে পরিচিত এএলএসে আক্রান্তদের জন্য তহবিল সংগ্রহ করতেই বরফ জলে ভিজছেন চলচ্চিত্র থেকে ক্রীড়া - নানা ক্ষেত্রের তারকারা।

তহবিল যোগাড়ের জন্য এই আইস বাকেট চ্যালেঞ্জের সূচনা করেছে যুক্তরাষ্ট্রের অ্যামাইওট্রোফিক ল্যাটেরাল স্ক্লেরোসিস (এএলএস) অ্যাসোসিয়েশন।

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে