Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০ , ১৭ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 4.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৯-২০১২

বিদ্যা উৎপাতে অতিষ্ট বেবো

বিদ্যা উৎপাতে অতিষ্ট বেবো
কারিনা এবং মধুর ভান্ডারকারের ড্রিম প্রজেক্ট ‘হিরোইন’ নিয়ে যতোবারই প্রশ্ন উঠছে, ততোবারই বিদ্যার ‘ডার্টি পিকচার’ উঠে আসছে আলোচনায়। বিদ্যার ‘ডার্টি পিকচার’র সঙ্গে তুলনা দেয়া হয় কারিনার ‘হিরোইন’-কে। আর এই তুলনার কারণেই অতিষ্ট হয়ে উঠছেন কারিনা কাপুর ওরফে বেবো।
প্রতিটি সংবাদ সম্মেলনের মতো সম্প্রতি একটি সংবাদ সম্মেলনেও কারিনা সবাইকে পরিষ্কার করে বলে দিলেন, “এই দুই ছবির মধ্যে কোনো মিলই নেই। দুটো ভিন্ন দুই জগতের ছবি।” বেবো সবাইকে এই ধরনের প্রশ্নের পুনরাবৃত্তি না করার অনুরোধও করেন। কিন্তু কে শোনে কার কথা?
একটি পটভূমির ওপর নির্মিত ছবিকে কি একে অপরের সঙ্গে তুলনার কবল থেকে এতো সহজেই বাঁচানো যায়? তার ওপর এদের মধ্যে একটি ছবি আবার সুপার ব্লকবাস্টার হিট।
যেখানে বিদ্যার ‘ডার্টি পিকচার’ দক্ষিণী আইটেম গার্ল সিল্ক স্মিতা, ভারতীয় সিনেমা জগৎ এবং তার উথ্থান-পতনের গল্প নিয়ে তৈরি। সেখানে ‘হিরোইন’-ও অনেকটা এর কাছাকাছি। এটাও ছোট শহর থেকে উঠে আসা মাহি খান্না নামের এক মেয়ের গল্প। যে এক সময় ‘হিরোইন’ হয়, সাফল্য অর্জন করে আবার এক সময় তার পতনও ঘটে।
এই ধরনের মিলের কারণেই কারিনার ‘হিরোইন’-কে বার বার বিদ্যার ‘ডার্টি পিকচার’র সঙ্গে তুলনা দেয়া হচ্ছে। যার ব্যাখ্যা দিতে দিতে ক্লান্ত হয়ে যাচ্ছেন হিরোইন’ কারিনাও।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে