Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ , ৩ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৯-২০১২

মাছের মায়ের পুত্রশোক মানুষ বোঝে, খালেদাকে হাসিনা

মাছের মায়ের পুত্রশোক মানুষ বোঝে, খালেদাকে হাসিনা
আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধীদলীয় নেতা খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন, “লাশের রাজনীতি বন্ধ করুন। লাশ ফেলবেন আর সেখানে গিয়ে মায়াকান্না করবেন, মাছের মায়ের পুত্রশোক এটা মানুষ বোঝে।’’
রোববার সকালে গণভবনে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, “লাশের ওপর পাড়া দিয়ে বিএনপি নেতা খালেদা জিয়া রাজনীতি করেন।”
তিনি বলেন, “চাঁদপুর-লক্ষ্মীপুরের ঘটনা তারা (বিএনপি) নিজেরাই ঘটিয়েছে। উনার লাশ দরকার, উনি লাশ ফেলবেন। আর লাশের ওপর পা দিয়ে ক্ষমতায় যাবেন। অতীতেও তিনি এটা করেছেন, সব সময় তার লাশ চাই।”
খালেদা জিয়ার চাঁদপুরের বক্তব্যের জবাবে হাসিনা বলেন, “উনাকে আমি বলব, পঁচা কথা বন্ধ করুন। আমরা প্রতিবন্ধীদের সমাজে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছি আর উনি আমাদের সরকারকে লুলা-ল্যাংড়া করার হুমকি দিয়ে যারা আমাদের ভোট দিয়েছেন তাদেরই লুলা-ল্যাংড়া করতে চেয়েছেন।”
প্রধানমন্ত্রী বলেন, “উনি রাজনীতি করেন। উনি বিরোধীদলীয় নেতা। উনার মুখে এসব বাজে কথা মানুষ শুনতে চায় না।”
টকশোতে সরকারি দল এবং বিরোধী দলকে এক করে মন্তব্য করা প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, “প্রায়ই টেলিভিশনে অনেকেই বলে থাকেন, এই সরকারের সঙ্গে আগের সরকারের কোনো পার্থক্য নেই। আমি তাদের বলবো, আমাদের সরকারের কাজ দেখে মন্তব্য করুন।”
তিনি বলেন, “আওয়ামী লীগ সরকারের আমলে যতগুলো নির্বাচন হয়েছে তার সবগুলো অবাধ-সুষ্ঠু এবং নিরপেক্ষ হয়েছে। আমরা ৭২ এর সংবিধান পুনরায় প্রতিষ্ঠিত করেছি। জনগণের ভোটের অধিকার জনগণকে ফিরিয়ে দিয়েছি।”
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “যুদ্ধাপরাধীদের বিচারকাজ শুরু হয়েছে, এজন্য উনার (খালেদা) মাথা খারাপ। উনি সাথীদের কিভাবে বাঁচাবেন এজন্য ব্যস্ত। উনি তাদের বাঁচাতে সরকার উৎখাত করতে চান।”
আওয়ামী লীগের উত্তরবঙ্গের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীর পরিচালনায় মতিবিনিময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাজেদা চৌধুরী, সতীশ চন্দ্র রায়, কাজী জাফরুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ প্রমুখ।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে