Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (136 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০৪-২০১৪

পুত্রবধূকে ধর্ষণ করায় শ্বশুরের যাবজ্জীবন

পুত্রবধূকে ধর্ষণ করায় শ্বশুরের যাবজ্জীবন

সাতক্ষীরা, ৪ আগষ্ট - পুত্রবধূকে ধর্ষণের অপরাধে শ্বশুরের সশ্রম কারাদ- ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের কারাদ- দিয়েছেন আদালত। সাতক্ষীরার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মো. শাহেনুর সোমবার এই আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, ২০০৬ সালের সেপ্টেম্বর মাসে সাতক্ষীরা সদর থানার হাজীপুর গ্রামের আহম্মদ আলীর মেয়ের সঙ্গে সদর থানার হওয়ালখালী গ্রামের মুজিবর রহমানের ছেলে মনিরুল ইসলাম মনির বিয়ে হয়।
৬ মাস পর সাজাপ্রাপ্ত আসামি মুজিবর রহমান তার ছেলে মনিরুল ইসলামকে সুকৌশলে ইটভাটায় কাজ করতে পাঠান এবং বিভিন্ন সময় ছেলের বউকে কুপ্রস্তাব দেন। ২০০৭ সালের ২৪ এপ্রিল রাত ১টার দিকে আসামি মুজিবর রহমান তার ছেলের বউয়ের ঘরে ঢুকে মৃত্যুর ভয় দেখিয়ে তাঁকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে লজ্জায় ওই নারী তাঁর বাবার বাড়ি চলে যায়।
২০০৭ সালের ২১ মে অপর দুই আসামি শহিদুল ও আব্দুল হান্নান ওই নারীর বাবার বাড়িতে গিয়ে বলে, তাঁর স্বামী বাড়ি এসেছে, সুতরাং তাঁকে বাড়িতে যেতে হবে। যেতে না চাইলে তাঁরা জোরপূর্বক মোটরসাইকেলে তুলে তাকে যশোরের কেশবপুরের আসলামের বাড়িতে নিয়ে যায়।
খবর পেয়ে ওই নারীর বাবা আহম্মদ আলী কেশবপুর থানা পুলিশকে বিষয়টি অবহিত করে। পরে পুলিশ মুজিবর রহমান ও আসলামকে আটক করে এবং ওই নারীকে উদ্ধার করে।
এ ঘটনায় আহম্মদ আলী বাদী হয়ে ২০০৭ সালের ২৫মে সাতক্ষীরা থানায় চারজনকে আসামি করে একটি মামলা করেন।
তদন্ত কর্মকর্তা আব্দুল হান্নান তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি শেষে বিচারক ওই নারীর শ্বশুর মুজিবর রহমানকে যাবজ্জীবন সশ্রম কারাদ- প্রদান করেন। এছাড়া অপর দুই আসামি আসলাম ও শহিদুলকে খালাস প্রদান করেন।
রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন বিশেষ পিপি অ্যাড. ফরিদা আক্তার বানু।

সাতক্ষীরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে