Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (43 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৮-০২-২০১৪

কমনওয়েলথ গেমস: বাংলাদেশের প্রাপ্তি বলতে শ্যুটিংয়ে একটি পদক!

কমনওয়েলথ গেমস: বাংলাদেশের প্রাপ্তি বলতে শ্যুটিংয়ে একটি পদক!

ঢাকা, ২ আগষ্ট- ব্যর্থতার ষোলকলা পূর্ণ করে গ্লাসগো কমনওয়েলথ গেমস শেষ করেছে বাংলাদেশ। ৩০ জন অ্যাথেলেটের এ সফরে একমাত্র অর্জন শ্যুটিংয়ের একটি রুপা। আব্দুল্লাহ হেল বাকি জিতেছেন এই রুপা। তা না হলে বাংলাদেশকে ফিরতে হতো শূন্য হাতে।

এখন পর্যন্ত সর্বোচ্চ ১৪১টি পদক নিয়ে একক ভাবে শীর্ষে রয়েছে ইংল্যান্ড। ইংলিশদের অর্জন ৪৮টি স্বর্ণ, ৫০টি রৌপ্য এবং ৪৩টি ব্রোঞ্জ।

তাদের পরে মোট ১২৪টি পদক নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে অস্ট্রেলিয়া। অসিরা ৪০টি করে স্বর্ণ ও রৌপ্য এবং ৪৪টি ব্রোঞ্জ অর্জন করেছে।

তৃতীয় অবস্থানে রয়েছে কানাডা। তাদের সংগ্রহ মোট ৭৫টি পদক। ৩০টি স্বর্ণের পাশাপাশি তারা ১৪টি রৌপ্য এবং ৩১টি ব্রোঞ্জ দখল করেছে।

চতুর্থ স্থানে রয়েছে স্বাগতিক স্কটল্যান্ড। তাদের সংগ্রহ মোট ৪৯টি পদক। তারা স্বর্ণ পেয়েছে ১৭টি, রৌপ্য পেয়েছে ১৪টি এবং ব্রোঞ্জ জিতেছে ১৮টি। আর ভারত ১৩টি স্বর্ণ, ২৩টি রৌপ্য এবং ১৬টি ব্রোঞ্জসহ মোট ৫২টি পদক নিয়ে রয়েছে টেবিলের পঞ্চম স্থানে।

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে