Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ , ১২ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (44 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-১১-২০১৪

ফেরদৌসের বিপরীতে সাবির অভিষেক!

এরশাদুল হক টিংকু


ফেরদৌসের বিপরীতে সাবির অভিষেক!

ঢাকা, ১১ জুলাই- চ্যানেল আই সেরা নাচিয়ে প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতায় তার নাচ আর চোখেমুখের অসাধারণ অভিব্যক্তি লক্ষ্য করেই বিচারকের দায়িত্বে থাকা ফেরদৌস তাকে বলেছিলেন, এই মেয়ে, অভিনয় করতে চাও? আমার সাথে ছবি করবে?

অপ্রত্যাশিত আনন্দ চেপে সেদিন কেবল মাথা নেড়ে তার কথায় সায় দিয়েছিলেন শায়লা সাবি। জানতেন না আসলেই কখনও সত্যি হবে কিনা তার এ স্বপ্ন। তক্ষুণি ফোনে মাকে জানালেন। এ ঘটনার মাত্র কয়েক মাসের ব্যবধানে সত্যিকারেই বাস্তব রূপ নিলে তার স্বপ্ন। কেবল অভিনেত্রী নয় রীতিমতো দুই বাংলায় নন্দিত সেই ফেরদৌসের বিপরীতেই ‘প্রিয়া তুমি সুখী হও’ নায়িকা হিসেবে রূপালি পর্দায় অভিষেক ঘটালেন ইতোমধ্যেই মিডিয়ায় সাড়া জাগানো শায়লা সাবি।  

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় গীতালি হাসান পরিচালিত ‘প্রিয়া তুমি সুখী হও’ ছবিতে সহঅভিনেতা হিসেবে আরও আছেন ঢালিউডের এককালীন সাড়া জাগানো সুচরিতা এবং সোহেল রানা।


আগামী কোরবানির ঈদে যমুনা বøকবাস্টার এবং বলাকা সিনেমা হলসহ দেশের শীর্ষ প্রেক্ষাগৃহে একসাথে মুক্তি পেতে যাচ্ছে ‘প্রিয়া তুমি সুখী হও’ ছবিটি। একই সময়ে টেলিভিশন ওয়ার্ল্ড প্রিমিয়ারে চ্যানেল আই-এ দেখানো হবে ‘প্রিয়া তুমি সুখী হও।’

এ ব্যাপারে শায়লা সাবি বলেন, মঞ্চ এবং নিজের শহর টাঙ্গাইলসহ রাজশাহী ও অন্যান্য শহরে নানা অনুষ্ঠানে অভিনয় আগেও করেছি। নাটকও করেছি। কখনও ভাবিনি চলচ্চিত্রে অভিনয় করবো। খুব ভালো লাগছে। ছবির গল্পটি অসাধারণ। চরিত্রটিও কিছুটা ভিন্ন ধরনের। মনপ্রাণ ঢেলে কাজ করেছি। আশা করি আপনাদেরও ভালো লাগবে।

উল্লেখ্য, ইতোমধ্যে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় আকরাম খানের পরিচালনায় ‘ঘাসফুল’ শিরোনামে আরও একটি ছবিতে অভিনয় করেছেন শায়লা সাবি। এছাড়া অতি অল্প সময়ের ভেতর প্রায় এক ডজন টেলিফিল্ম এবং গোটা চারেক নাটকেও নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর রেখেছেন সম্ভাবনাময়ী এই অভিনেত্রী।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে