Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ , ১০ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (21 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-১০-২০১৪

ঈদে ফ্যাশন হাউজগুলো এনেছে স্টাইলিশ শিশুদের পোশাক

ঈদে ফ্যাশন হাউজগুলো এনেছে স্টাইলিশ শিশুদের পোশাক

বড়দের জন্য ঈদ আনন্দের হোক বা না হোক, ছোটদের জন্য নিঃসন্দেহে আনন্দের। আর এই আনন্দের বড় একটা অংশ জুড়েই থাকে নতুন পোশাক। এই ছোট্ট বেলায় নতুন ঈদের জামার যে আনন্দ, তা বুঝি মেলে না আর কোন বয়সেই। ছোট্ট সোনামণিদের পোশাকের জন্য এতকাল ভারতীয় বা থাইল্যান্ডের কাপড়ই ছিল ভরসা। তবে দিন বদলেছে, দেশীয় ফ্যাশন হাউজগুলোই এখন শিশুদের জন্য তৈরি করছে দারুণ স্টাইলিশ সব পোশাক।

দেশীয় ফ্যাশন হাউসগুলো ইতিমধ্যেই সাজানো হয়েছে শিশুদের রঙ বেরঙের পোশাক দিয়ে। বিগত বছরের ঈদগুলোর তুলনায় এবার পোশাকে বাহার ও বৈচিত্র্য লক্ষ্য করা যাচ্ছে অনেক বেশি। ঈদ সামনে মেয়েশিশুদের জন্য সবচাইতে বেশি চলছে ফ্রিল দেয়া পার্টি ফ্রক, হাতের জমকালো কাজ করা সালোয়ার-কামিজ, ঘাঘড়া চোলি। সালোয়ার ও প্যান্টের কাজে নকশা এবং কাটে দেখা গেছে বৈচিত্র্য।


সালোয়ার-কামিজ পরতে চাইলে কাতান, টিস্যু, মসলিন ও সার্টিনের ব্যবহার ভালো লাগবে পার্টি পোশাকে। এ ছাড়া সুতির কাপড় তো রয়েছেই। আর এ লাইন কাটের চল থাকছে এবার। নকশায় প্রাধান্য পাচ্ছে কারচুপি, অ্যামব্রয়ডারিসহ হাতের কাজ। আর শিশুদের জন্য বরাবরের মতো বেছে নেয়া হয়েছে উজ্জ্বল রঙ।


ছেলেশিশুদের পাঞ্জাবিতে কাপড় হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ডি, সিল্ক, মসলিন ও খাদি। উৎসবের আমেজ ফুটিয়ে তোলা হয়েছে বিভিন্ন রকম হাতের কাজ দিয়ে। প্রায় সমস্ত ফ্যাশন হাউজেই শিশুদের পোশাকের কাটিংয়ে নান্দনিক নকশা করা হয়েছে।

পোশাকের খোঁজে যেতে পারে আড়ং, কে ক্রাফট, লা রিভ, বাংলার মেলা, দেশাল, নিপুন, অঞ্জনস সহ ছোট-বড় যে কোন বুটিকে। একই সাথে দেশি দশেও একবার ঢুঁ মারতে ভুলবেন না। হরেক রকম পোশাকের সমাহার পাবেন এখানে।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে