Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.4/5 (43 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০৯-২০১৪

এক নাটকে পুরো পরিবার!

এক নাটকে পুরো পরিবার!

ঢাকা, ০৯ জুলাই- 'স্বর্গপুরী' শিরোনামের একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করছেন তারকা দম্পতি বিপাশা হায়াত ও তৌকির আহমেদ। ঈদ উপলক্ষে নির্মাণাধীন এ নাটকে বেশকিছু চমক রয়েছে। নাটকটি লিখেছেন বিপাশা হায়াত। আর পরিচালনা করেছেন তৌকির আহমেদ।

পারিবারিক জীবনের উত্থান-পতন নিয়েই 'স্বর্গপুরী'র কাহিনী আবর্তিত হয়েছে। পরিচালক সূত্রে জানা গেছে, নাটকটি থেকে দর্শকরা শিক্ষামূলক নানা ধরনের ম্যাসেজ পাবেন। তাছাড়া নাটকের আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিপাশা হয়াতের বাবা প্রবীণ অভিনেতা আবুল হায়াত। গত সোমবার থেকে এ নাটকের শুটিং শুরু হয়েছে বলে জানা গেছে। নাটকটি ঈদের তৃতীয় দিন রাতে চ্যানেল আইয়ে প্রচার হওয়ার কথা রয়েছে।

গত কয়েক বছর ধরে বিপাশা হয়াত খুব কম সংখ্যক নাটকে অভিনয় করছেন। বিশেষ করে দিবসভিত্তিক দু'একটি নাটকেই তাকে কেবল দেখা যাচ্ছে। তারই ধারাবাহিকতায় দীর্ঘদিন পর নিজের রচনায় 'স্বর্গপুরী' নাটকে অভিনয় করলেন বিপাশা। ইতোমধ্যেই বিপাশা হায়াতের রচনায় বেশকিছু নাটক পরিচালনা করেছেন তৌকির আহমেদ।

অন্যদিকে, তৌকির আহমেদের পরিচালনায় এর আগেও কয়েকটি নাটকে অভিনয় করেছেন বিপাশা হায়াত। তবে নিজেদের রচনা-পরিচালনায় কম সংখ্যক নাটকেই জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন এ তারকা দম্পতি। তাই নাটকপ্রেমী দর্শকদের জন্য 'স্বর্গপুরী' ঈদের আনন্দের মাত্রাকে আরো কিছুটা বাড়িয়ে দেবে।
গত কয়েক বছর ধরেই বিপাশা হায়াত লেখালেখির কাজটা চালিয়ে যাচ্ছেন।

অন্যদিকে, অভিনয়ের পাশাপাশি তৌকিরকে মাঝেমধ্যেই নাটক পরিচালনা করতে দেখা যাচ্ছে। খুব শীঘ্রই বিপাশার রচনায় তৌকির আহমেদ একটি ধারাবাহিকের কাজও শুরু করবেন বলে জানা গেছে। এর আগে গত বছর 'মুখোশ জীবন' শিরোনামের একটি নাটকে তৌকির-বিপাশা দম্পতিকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে দেখা গেছে।

বাস্তব জীবনের মতো এ নাটকেও তারা স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেন। 'স্বর্গপুরী' ছাড়াও আসন্ন ঈদে তৌকির আহমেদের আরো কয়েকটি নাটক প্রচার হওয়ার কথা রয়েছে। অন্যদিকে, বিপাশা হায়াত বর্তমানে অাঁকাঅাঁকি, লেখালেখি ও সাংসারিক কাজকর্ম নিয়েই ব্যস্ত সময় পার করছেন।

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে