Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (29 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-০৭-২০১৪

ঢাকায় চুরি হওয়া শতাধিক মোটরসাইকেল সাতক্ষীরায়, আটক ৭

ঢাকায় চুরি হওয়া শতাধিক মোটরসাইকেল সাতক্ষীরায়, আটক ৭

সাতক্ষীরা, ০৭ জুলাই- সাতক্ষীরায় বিশেষ অভিযান চালিয়ে শতাধিক মোটরসাইকেলসহ সাতজনকে আটক করেছে পুলিশ।

ঢাকা থেকে চুরি হওয়া দেড় হাজার মোটরসাইকেলের সন্ধানে সোমবার সকালে সাতক্ষীরা শহরের চারটি পুরনো মোটরসাইকেলের হাটে অভিযান চালিয়ে এসব মোটরসাইকেল উদ্ধার করা হয়।

অভিযান এখনো চলছে। সাতক্ষীরা সদর থানা পুলিশকে সঙ্গে নিয়ে রাজধানীর মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল এই অভিযানে নেতৃত্ব দিচ্ছেন।

মিরপুর থানার এসআই রাসেল জানান, গত মাসে ঢাকার বিভিন্ন এলাকা থেকে দেড় হাজারেরও বেশি মোটরসাইকেল চুরি হয়েছে। রোববার মোটরসাইকেল চুরির অভিযোগে ঢাকায় এক ব্যক্তিকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী সোমবার সাতক্ষীরা সদর থানা পুলিশকে সঙ্গে নিয়ে এ জেলায় অভিযান চালানো হচ্ছে। দুপুর সাড়ে ১২টার মধ্যে কাগজপত্র বিহীন শতাধিক মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, এরই মধ্যে সাতক্ষীরার সরদার ট্রেডিং, এ ওয়ান মোটর, হোন্ডা বাজার ও বিএমএল নামে চারটি পুরনো মোটরসাইকেলের হাটে ও মোস্তাফিজুর রহমান নামে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালানো হয়েছে। অভিযানে সাতজনকে আটক করা হয়েছে।

এছাড়া একই তথ্যের ভিত্তিতে সাভার থেকে আরো দুইজনকে আটক করা হয়েছে।

সাতক্ষীরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে