Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ এপ্রিল, ২০২০ , ২৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 4.3/5 (8 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৪-২০১২

ইমরানকে কাঁদালেন আমির

ইমরানকে কাঁদালেন আমির
মামা আমির খান কাঁদালেন তার ভাগ্নে ইমরানকে। আমিরের মুখে নিজের ব্যাপারে প্রশংসা বাণী শুনে আবেগগুলোকে আর দমাতে পারলেন না ইমরান না। সবার সামনেই হাউমাউ তরে কেঁদে ফেললেন।
জানা গেছে, ১০ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ইমরান ও কারিনা অভিনীত ছবি ‘এক ম্যায় অর এক তু’। কিন্তু আমির কাশ্মিরের পর্যটন শিল্পের প্রসারের জন্য ব্যস্ত থাকায় ভাগ্নে নতুন ছবি এখনো দেখতে পারেনি। তবে, কাশ্মির থেকেই আমির তার স্ত্রী কিরনকে জানিয়ে দিয়েছেন মুম্বাই ফিরেই তিনি দেখতে চান ইমরানের ‘এক ম্যায় অর এক তু’। এর কারণ হিসেবে আমির জানিয়েছেন, কাশ্মিরের সবাই নাকি আমিরকে দেখে তার চেয়ে বেশি ভাগ্নে ইমরানের প্রশংসায় গা ভাসিয়ে দিচ্ছেন।
কাশ্মিরের সবাই নাকি ইমরানের জন্য ভুড়িভুড়ি অভিনন্দন আর শুভেচ্ছা আমিরের কাছে দিয়ে দিচ্ছেন, আর আমিরকে তা ইমরান পর্যন্ত পৌঁছে দেয়ার অনুরোধ করছেন।
সবার এতো উৎসাহ এবং উৎফুল্লতা দেখে আমির কাশ্মির থেকে ফোন করেন ইমরানের কাছে। ইমরানকে তার কাজ এবং পরিশ্রমের জন্য সাধুবাদ জানান। বলিউড পারফেকশনিস্ট মামু আমিরের কাছ থেকে অভিনয়ের ব্যাপারে এমন প্রশংসা শুনে নিজের আবেগের ওপর থেকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ইমরান এবং কেঁদে ফেলেন।
পরে ইমরান বলেন, “আসলেই সময়টা অনেক আবেগের মধ্য দিয়ে কেটেছে। বক্সঅফিসের কালেকশন ভালো হয়েছে। ছবির ব্যাপারে সবাই ইতিবাচক মন্তব্য করছে। দর্শকরাও খুশি, সমালোচকরাও খুশি। তবে আমাকে যে বিষয়টি সবচেয় বেশি আবেগী করে দিয়েছে তা হলো, মামুর (আমির) মন্তব্য। তিনি এখনো ছবিটা দেখেননি, শুধু ভক্তদের মুখ থেকে শুনেই আমার ব্যাপারে যে মনতব্য করেছেন তা আমি কোনোদিন ভুলতে পারবো না।”
 উল্লেখ্য, ‘এক ম্যায় অর এক তু’ ইমরানের হ্যাট্রিক হিট ছবি। এর আগে গেল বছর ‘দিল্লি বেইলি’ এবং ‘মেরে ব্রাদার কি দুলহান’ ছবিটিও বক্স অফিসে ইতিবাচক ব্যবসা করে।

 

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে