Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (45 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৬-২০১৪

এই ঈদে স্টাইলিশ লুক পেতে অবশ্যই মাথায় রাখবেন যে বিষয়গুলো

কানিজ দিয়া


দেখতে দেখতেই কেটে যাচ্ছে রমজান মাস। আসছে ঈদ-উল-ফিতর। সকলের মধ্যেই ঈদের বেশ ভালো আমেজ দেখা যাচ্ছে। ঈদের কেনা কাটা শুরু হয়ে গিয়েছে বেশ আগে থেকেই। এখনও প্রতিটি মার্কেটে বেশ ভিড় নজরে পড়ছে। সকলেই ঈদে নতুন জামা জুতো নেয়ার জন্য ছুটছেন মার্কেটে।

এই ঈদে স্টাইলিশ লুক পেতে অবশ্যই মাথায় রাখবেন যে বিষয়গুলো

সকলেই চান ঈদের সময়ে বেশ ভালো লুকে থাকতে। সকলের চোখে স্টাইলিশ হতে কার না মন চায়? তাই ঈদের কেনাকাটা একটু বুদ্ধি করে করলেই হতে পারবেন স্টাইলিশ। নিজের লুকে আনতে পারবেন স্টাইলিশ ভাব। চলুন তবে দেখে নেয়া যাক এবারের ঈদে স্টাইলিশ লুক পেতে কী কী বিষয় মাথায় রাখা জরুরী।

রঙিন পোশাক কিনুন
এবার ঈদের সময়টা বর্ষাকালে পড়েছে। বর্ষাকাল মানেই একটু আধার আধার আবহাওয়া। তাই আবহাওয়ার আঁধারের সাথে নিজেকে না মিলিয়ে আধার কাটান রঙিন পোশাকের ছটায়। নির্বাচন করুন রঙিন কাপড়চোপড়। লাল, খয়েরি, কমলা, নীল, সবুজ ও বেগুনি রঙের পোশাকে প্রতি নজর দিন। এতে আপনাকে দেখাবে বেশ উজ্জ্বল। আপনি সকলের নজরে হয়ে উঠবেন স্টাইলিশ।

জুতোর দিকে নজর দিন
কথায় বলে একজন মানুষের ব্যক্তিত্ব বোঝা যায় তার জুতোর অবস্থা দেখে। আসলেই তাই। আপনার জুতোটি কতোটা সুন্দর এবং কতোটা পরিষ্কার তার উপরেই অনেকে আপনার ব্যক্তিত্ব নির্ধারণ করে ফেলেন। তাই স্টাইলিশ লুক পেতে চাইলে জুতোর দিকে বিশেষ নজর দিন। ছেলেরা পাঞ্জাবীর সাথে স্যান্ডেল, ক্যজুয়াল পোশাকের সাথে স্নিকার্স এবং ফর্মাল পোশাকের সাথে জুতো নির্বাচন করুন। মেয়েরা বেশ ভালো মানের ব্যালেরিনা শু, সেমি হিল কিংবা হাই হিল পছন্দ করে কিনতে পারেন।

বৃষ্টি উপযোগী ব্যাগ নির্বাচন করুন
ঈদের আমেজটাকে হুটহাট বৃষ্টি নষ্ট করে দিতে পারে। তাই নিজেকে তৈরি রাখুন। পোশাকের সাথে মিলিয়ে ব্যাগ তো কিনতেই হয়। শুধুমাত্র নজর রাখবেন ব্যাগটি যেন বৃষ্টি উপযোগী হয়। র‍্যাক্সিন বা পানিতে ভেজে না এমন ব্যাগ কিনুন। এতে নিজেকে স্টাইলিশ দেখানোর পাশপাশি ব্যাগের ভেতরটাও রক্ষা করতে পারবেন।

সানগ্লাস
যদিও বর্ষাকাল। সূর্যের আলো তেমন দেখা যায় না। তবুও সাথে রাখুন সানগ্লাস। এতে দুটি কাজ হবে। প্রথমত, আপনি ধুলোবালি এবং অন্যান্য নানা অস্বাস্থ্যকর জিনিস থেকে চোখ রক্ষা করতে পারবেন। এবং দ্বিতীয়ত, আপনার লুকে আসবে স্টাইলিশ ভাব। ছেলে মেয়ে উভয়েই চেহারার আকৃতির সাথে মিলিয়ে সানগ্লাস কিনতে পারেন।

এছাড়াও মেয়েরা পোশাকের সাথে মিলিয়ে নানা ধরণের এক্সেসরিজ সাথে রাখবেন। আপনার প্রতিদিনের ক্যাজুয়াল লুকের সামান্য পরিবর্তন আপনাকে করে তুলবে স্টাইলিশ এই ঈদেও।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে