Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০ , ৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.2/5 (26 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৩-২০১২

ঢাকা বিশ্ববিদ্যালয় ফোরাম কানাডার ব্যাপক কর্মসূচি

ঢাকা বিশ্ববিদ্যালয় ফোরাম কানাডার ব্যাপক কর্মসূচি
কানাডায় বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েটদের সংগঠন ঢাকা বিশ্ববিদ্যালয় ফোরাম কানাডার উদ্যোগে মহান ভাষা শহীদদের স্মরণে বিশেষ আয়োজন ‘হৃদয়ে একুশ’ অনুষ্ঠিত হবে আগামী ২৬ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যা ৬ টায় টরন্টোর ৯ ডজ রোডের রয়েল কানাডিয়ান লিজিয়ন হলে। এবারের একুশের শ্লোগান- একুশ মানে মাথা নত না করা...। এই আয়োজনে থাকবে আলোচনা, গান, কবিতা আবৃত্তি ও আরো অনেক কিছু । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন  ড. আহমেদ শফিকুল হক ।  বিশেষ অতিথি হিসেবে থাকবেন ড. সৈয়দ মোহাম্মদ শাহেদ । আর আলোচক হিসেবে  থাকছেন ব্যারিষ্টার কামরুল হাফিজ, ড. শামীমা নাসরিন শাহেদ, ড. মাহবুব হাসান সহ আরো অনেকে। আলোচনাপর্বে সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপতি আব্দুল হালিম মিয়া। অনুষ্ঠান পরিচালনায় থাকবেন সংগঠনের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু। সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপনায় থাকবেন সুমী রহমান। আর অনুষ্ঠানের ব্যবস্থাপনায় আনজুমান রোজী। সহ-ব্যবস্থাপনায় তাসমিনা আইরিন ঝিনুক। ঢাকা বিশ্ববিদ্যালয় ফোরাম কানাডার সভাপতি আব্দুল হালিম মিয়া ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু এই আয়োজনে সবাইকে উপস্থিত থাকার জন্যে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।
এছাড়া আগামী ২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে সংগঠনের পক্ষ থেকে বাংলাদেশ সেন্টারে অবস্থিত শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হবে। সংগঠনের সকলকে ২০ ফেব্রুয়ারি রাত ১১ টায় সপরিবারে বাংলাদেশ সেন্টারে উপস্থিত থাকার জন্যে অনুরাধ করা হয়েছে। এসব আয়োজনের পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েটদের লেখা সমৃদ্ধ একটি স্মরণিকাও প্রকাশিত হবে। আর যে কোনও তথ্যের জন্যে যোগোযোগ করতে পারেন  ৬৪৭-৪০৫-৭০৬১, ৪১৬-২৬২-৯৬৪২ নম্বরে।



কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে