Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (36 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৬-২০১৪

অপূর্বের হাত ধরে রূপালি জীবনে ফিরে আসবেন সারিকা?

অপূর্বের হাত ধরে রূপালি জীবনে ফিরে আসবেন সারিকা?

ঢাকা, ০৬ জুন- ২০০৬ থেকে ২০১০ সাল পর্যন্ত মিডিয়াতে দাপটের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী সারিকা। এরপর বিচ্ছিন্নভাবে কিছু কাজ করলেও ২০১৩ সালের শেষের দিকে সারিকাকে আর মিডিয়াতে দেখা যায়নি। অভিনেতা নিরবের সঙ্গে প্রেমের সম্পর্কটা ভেঙে যাওয়ার পরপরই সারিকা মিডিয়াকে বিদায় জানিয়েছেন। এ সময় সংবাদ প্রকাশিত হয় ইয়াবার আসক্তির কারণেই মিডিয়া থেকে সরে যাওয়া। কিন্তু তখন সারিকার পরিবারের পক্ষ থেকে বিষয়টি অস্বীকার করা হয়েছে। বলা হয়েছে, ‘পড়াশোনায় মনোযোগ দেওয়ার জন্যই মিডিয়ায় কাজ কমিয়ে দিয়েছেন সারিকা।’


গত ৪ এপ্রিল মাহিম করিম নামের এক তরুণের সঙ্গে সারিকার আকদ হওয়ার কথা ছিল। বিয়ে করে নতুন জীবনে পাইলট হওয়ার স্বপ্নের কথাও সারিকা জানিয়েছিলেন গণমাধ্যমকে।

মাহিমের সঙ্গে সারিকার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। পরে পারিবারিকভাবে মাহিমের সঙ্গে বিয়েটা মেনে নিয়েছিলেন সারিকার পরিবার। কিন্তু খোঁজ নিয়ে জানা যায়, মাহিম মাদকাসক্ত এবং সারিকার মাদক সেবনের পার্টনার। এ খবর জানার পর সারিকার পরিবার থেকে বিয়েটা ভেঙে দেওয়া হয়েছে বলেই সংবাদ প্রকাশিত হয়। পরিবার থেকে সারিকাকে আবারও নিরাময় কেন্দ্রে পাঠানো হয়, কিন্তু দাবী করা হয় যে সারিকা মাদকাসক্ত নয়!


অভিনেতা নিরবের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়েই সর্বাধিক আলোচিত হয়েছেন সারিকা মিডিয়াপাড়ায়। আবার এই প্রেমে কষ্ট পেয়ে একদিন নিরবের সঙ্গে অভিমান করেই যেন বাড়ি ছেড়ে পালিয়েছিলেন কক্সবাজারে। গুঞ্জন অনুযায়ী, অন্য এক ছেলেকে স্বামী পরিচয় দিয়ে হোটেলে থেকেছেন বেশ কিছু দিন। পরে আবার ফিরেও এসেছেন প্রেমিকের টানে।

তবে সব সময় পরিবারের সমর্থন পেয়েছেন সারিকা। কক্সবাজারে যখন সারিকাকে দেখা গিয়েছিল তখন পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছিল, সারিকা উত্তরায় খালার বাসায় আছেন।

অনেকের মতে পরিবারের স্বাধীনতাকে ইচ্ছেমতো ব্যবহার করেছেন সারিকা। পরিবারের ভালোবাসার সুযোগ নিয়ে সেটাকে অপব্যবহার করেছেন এ অভিনেত্রী। মিডিয়ার কাজের দোহাই দিয়ে যা ইচ্ছা তা-ই করেছেন। ইচ্ছেমতো ঘুরে বেড়ানো, নির্মাতাদের শিডিউল দিয়ে সময়মতো শুটিংয়ে না-যাওয়াসহ নানা অভিযোগ রয়েছে সারিকার বিরুদ্ধে।


তবে আশার কথা হলো, আবারও পর্দায় ফিরছেন সারিকা। এবারের রোজার ঈদে অভিনয়শিল্পী অপূর্বর পরিচালনায় ‘ব্যাকডেটেড‘ নামের টেলিছবিতে আবার দেখা যাবে সারিকাকে। আর এর মাধ্যমে পরিচালক হিসেবে প্রথমবার পাওয়া যাবে অপূর্বকে। সেই সাথে ফিরছেন সারিকা।

জানা গেছে, প্রায় দুই বছর আগে টেলিছবিটির কাজ শুরু হয়েছিল। এখন এর কাজ পুরোপুরি শেষ। ঈদের বিশেষ অনুষ্ঠান হিসেবে এনটিভিতে টেলিছবিটি প্রচার হবে।

সব কিছু ঠিক থাকলে অভিনেতা অপূর্বের হাত ধরেই হয়তো আবার পর্দায় ফিরতে চলেছে সারিকা। আশা করা যায় হয়তো তিনি অতীত অভিজ্ঞতা থেকে শিক্ষা নেবেন ও আবার নিজেকে নতুন করে সাজিয়ে তুলবেন। ভক্তরা আর নেশাগ্রস্থ হতাশ সারিকাকে দেখতে চায় না।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে