Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০ , ৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০৫-২০১৪

ফেইসবুকের মাধ্যমে সিনেমায় তানহা

জয়ন্ত সাহা


ফেইসবুকের মাধ্যমে সিনেমায় তানহা

ঢাকা, ০৫ জুলাই- অনেকটা হুট করেই সিনেমার নায়িকা বনে গেছেন তানহা তাসনিয়া। ক্যারিয়ারের শুরুতেই নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। আর তার এ যাত্রার শুরুটা হয়েছে ফেইসবুকে।

ফেইসবুক বন্ধু অভিনেতা নিরবের হাত ধরে সিনেমাতে এসেছেন তানহা। চলচ্চিত্রে অভিষেকও তার সঙ্গেই। অভিনয় করছেন রফিক শিকদারের ‘ভোলা তো যায় না তারে’ সিনেমাতে।

“অনেকদিন থেকেই আমার স্বপ্ন আমি একজন অভিনেত্রী হব। বন্ধু নিরব একদিন ফেইসবুকে জানাল, রফিক শিকদার একটি নতুন সিনেমা বানাবেন। তার চাই নতুন মুখ। আমি সুযোগটি হাতছাড়া করতে চাই নি।”

তানহা জানান, ‘ভোলা তো যায় না তারে’ সিনেমাতে তার চরিত্রের নাম নীলাঞ্জনা। হিন্দু পরিবারের মেয়ে নীলাঞ্জনা ভালোবাসে এক মুসলমান যুবককে। তাদের প্রেমে দেয়াল হয়ে দাঁড়ায় ধর্ম। শুরু হয় দ্বন্দ্ব।

তানহার দ্বিতীয় সিনেমা ‘ধূমকেতু’। এখানে তিনি অভিনয় করছেন ‘রুখমনি’ চরিত্রে। ‘শাওন’ চরিত্রে আছেন শাকিব খান। রুখমনি ও শাওনের বিয়ের পরের কাহিনি নিয়েই মোড় ঘুরবে ‘ধূমকেতু’ সিনেমার।

এরপর তানহা অভিনয় করবেন আহমেদ রিজভির ‘লাভ ইজ ব্যাক’ সিনেমাতে।

তানহা বলেন, “হুট করে মিডিয়াতে এলেও আমি বুঝেশুনে পা ফেলতে চাই। আমি সব ধরনের চরিত্রেই কাজ করতে চাই। কখনও একই ধাঁচের চরিত্রে অভিনয় করতে চাই না আমি। চরিত্রের বৈচিত্র্য না আনতে পারলে আমি যে নায়িকাই থেকে যাব, অভিনেত্রী হতে পারব না।”

কোন ধরনের চরিত্রে অভিনয় করতে চান, এ প্রশ্নের জবাবে বলেন, “আমি শুধু রোমান্টিক নায়িকা হতে চাই না। সামাজিক, অ্যাকশন যে কোনো চরিত্রের ভালো অফার পেলে আমি তাতেও কাজ করব।”

সিনেমার পাশাপাশি ছোটপর্দায় নাটকেও নিয়মিত হতে চান তিনি। বিজ্ঞাপনচিত্রেও কাজ করার ইচ্ছা আছে তার।

“টিভি নাটকেও বেশ ভালো কিছু কাজ হচ্ছে। মনের মতো হলে আমি নাটকেও নিয়মিত হতে চাই।”

শাহাদাৎ হোসেন শাহেদের ঈদের নাটক ‘সামথিং ইজ রং অর সামথিং ইজ রাইট’ –এ দেখা যাবে তাকে। তার বিপরীতে আছেন সজল।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে