Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ , ১৩ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (47 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-০১-২০১৪

এই ঈদে কামিজের ফ্যাশন

এই ঈদে কামিজের ফ্যাশন

ঈদ মানেই আনন্দ। আর এই আনন্দটা বহুগুণে বাড়িয়ে দেয় ঈদের জামা। আর তাই ঈদের নতুন জামা পরার এই প্রচলণটাকে ঘিরে মার্কেট গুলোতে পুরো রোজার মাস জুড়েই থাকে জমজমাট ব্যবসা। ফ্যাশন হাউজ গুলো নতুন নতুন ডিজাইনের পোশাক দিয়ে দোকান সাজিয়ে রাখে। সেই সঙ্গে দেশের বাইরের থেকেও কাপড় আমদানি করা হয় প্রচুর পরিমাণে। কী চলছে এবারের ঈদের কামিজের ফ্যাশনে? জেনে নিন ফিচারে।


লন

হাল সময়ের সবচাইতে জনপ্রিয় কাপড় হলো লন। নারীরা এখন কামিজের জন্য লন ছাড়া আর কিছু যেন ভাবতেই পারছেন না। প্রথমে পাকিস্থানি লন দিয়ে বাজার ভরে গিয়েছিলো। কিন্তু পরবর্তিতে ইন্ডিয়ান লনও পাওয়া গিয়েছে মার্কেটে। আবার বর্তমানে দেশেই তৈরি হচ্ছে নানান মানের লন এর থ্রি পিস। কোনোটা জর্জেট হাত আর ওড়না, আবার কোনোটা পুরোটাই সুতি কাপড়ে পাওয়া যাচ্ছে লন এর থ্রি পিস গুলো। ঈদ উপলক্ষ্যে কদিন আগে ফ্যাশন হাউস ‘ইয়েলো’ বেক্সিমকো এর লন ছেড়েছে মার্কেটে। সব মিলিয়ে এবারের ঈদে লনের ফ্যাশনটাই থাকবে জমজমাট।


আনারকলি/ফ্রক/ সারারা

গতবারের মতই এবারের ঈদেও আনারকলি জামার ফ্যাশন চলছে। ইতিমধ্যেই মার্কেটে নানা রকমের আনারকলি পোশাক উঠেছে। আগেরবার হাটুর একটু নিচ পর্যন্ত লম্বা পরলেও এবার কিছুটা গাউন স্টাইলে একেবারে পা পর্যন্ত পরার ফ্যাশন চলছে। আনারকলির ফ্যাশনে এবার নতুন সংযোজন হলো কোটি। সেই সঙ্গে সামনে কাটা দেয়া কামিজ ধরনের টপের সাথে নিচে লেহেঙ্গার সারারা চলছে এবারের ঈদ ফ্যাশনে।


এমব্রয়েডারি কামিজ

সাধারণ কাটের কামিজে এবার চলছে একেবারে জমকালো এমব্রয়েডারী করা কামিজ গুলো। কিছুটা কুর্তি ধরনের এই কামিজ গুলোর সামনে ও হাতে থাকছে জমকালো কাজ।


কুর্তি

শুধু সিঙ্গেল পিস কামিজের কদর বেড়েছে এই ঈদের ফ্যাশনে। সামনে এক কাপড় আর পেছনে আরেক কাপড় দিয়ে তৈরি ব্যতিক্রমধর্মী ডিজাইনের কুর্তিও বেছে নিচ্ছেন ফ্যাশনপ্রেমীরা।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে