Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১১ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (31 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-৩০-২০১৪

অনন্ত জলিলের প্রেমে হাবুডাবু খাচ্ছেন অভিনেত্রী নওশাবা!

অনন্ত জলিলের প্রেমে হাবুডাবু খাচ্ছেন অভিনেত্রী নওশাবা!

ঢাকা, ৩০ জুন- এবার চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের প্রেমে পড়েছেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। বাসার দেয়াল জুড়ে রেখেছেন এই চিত্রনায়কের পোস্টার। এমনকি ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ’ পরিচিত এই ডায়লগটি অনর্গল সবাইকে শুনিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী।

তবে সেটা বাস্তবে না। এসএ টিভিতে প্রচারিত ধারাবাহিক নাটক 'কাম টু দ্য পয়েন্ট'-এ আগামী পর্ব থেকে এমনরূপেই দেখা যাবে তাকে।

এ বিষয়ে নওশাবা সংবাদ মাধ্যমকে বলেন, "এ নাটকে আমার চরিত্রের নাম ইলা। এখানে দর্শকরা আমাকে এতদিন বুদ্ধিমতি ও সুন্দরী একটি মেয়ের চরিত্রে দেখতে পেয়েছেন। যার কাজ শুধু ছেলে নাচানো, কারো প্রেমে পড়ে না সে। এমনকি পাঁচ বোনের বয়ফ্রেন্ডকে নিজের প্রেমে ফেলে। তবে এবারের পর্বগুলোতে থাকছে নতুন ঘটনা। এবার কাহিনীচক্রে দেখা যাবে ইলা মেয়েটি অনন্ত জলিলের প্রেমে পড়েছেন। তবে তাকে ছোট করার জন্য কোনো কাজ আমি করিনি। তার ডায়লগ, হাঁটা চলা সবকিছু আমি অভিনয়ের জন্য করেছি।"

নাটকটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মানিক মানবিক। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, চিত্রলেখা গুহ, সাজু খাদেম, আশফাকুল নোমান, প্রাণ রায়, শানু, হীরা, প্রিয়া আমান, কাজী উজ্জ্বল, অনামিকা, অনুভব, আল আমিন প্রমুখ।

প্রতি মঙ্গল ও বুধবার রাত সাড়ে ৮টায় প্রচারিত হচ্ছে 'কাম টু দ্য পয়েন্ট’।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে