Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ , ১০ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (22 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-২৮-২০১৪

দেশি মিডিয়ায় অত্যন্ত বিতর্কিত ৬ নায়িকা

দেশি মিডিয়ায় অত্যন্ত বিতর্কিত ৬ নায়িকা

মিডিয়া মানেই নানান আলোচনা আর সমালোচনার যায়গা। তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই একটু বেশিই মাতামাতি হয় মিডিয়াতে। আর তাই মিডিয়ার জালে জড়িয়ে অনেক তারকাই হয়ে যান বিতর্কিত। বাংলাদেশের বিনোদন জগতের এমনই ৬ সুন্দরী নায়িকার সম্পর্কে জেনে নিন ছবিতে।


শখ

মডেলিং এর শুরুতেই হুট করেই জনপ্রিয়তা পেয়ে যান এই তারকা। তার জনপ্রিয়তা অনেক বেশি বেড়ে যায় বাংলালিঙ্কের বিজ্ঞাপনের মাধ্যমে। কিন্তু হঠাৎ তার একটি নগ্ন ভিডিও ছড়িয়ে পরে ফেসবুকে। ভিডিওটি নিয়ে অনেকেরই আছে অনেক দ্বিধাদ্বন্দ্ব। কেউ বলেছেন সেটা শখ আবার কেউ বলেছেন শখের মত দেখতে অন্য কেউ। এছাড়াও শিডিউল নিয়ে প্রায়ই বেশ অবহেলা করেন শখ যা সবাইকেই বেশ বিরক্তিকর পরিস্থিতিতে ফেলেছে।


সারিকা

শখের প্রায় সমসাময়িক সময়েই গ্ল্যামার জগতে পা রেখেছেন বাবা মায়ের একমাত্র কন্যা সারিকা। সুন্দরী এই তারকা জড়িয়েছেন একের পর এক বিতর্কে। বার বারই সম্পর্কের ভাঙা গড়া,সিডিউল ফাকি দেয়া, ইয়াবা আসক্তি এবং বিয়ের গুঞ্জনের কারণে তাকে নিয়ে সৃষ্টি হয়েছে অনেক বিতর্কের।


নওশিন

শুরুটা করেছিলেন রেডিও জকি হিসেবে। এরপর অভিনয় ও মডেলিং জগতে এসেছেন নওশিন। আগের ঘর ভাঙ্গার পরে হিল্লোলের সাথে সম্পর্ক গড়ে বিয়েও করেছেন তিনি। তার পরেও তাকে নিয়ে আছে নানা বিতর্ক।


তিন্নি

মডেলিং এ খুব দ্রুত সাফল্য অর্জন করেছেন তিন্নি। কিন্তু নিজের উশৃঙ্খল আচরণ, অপেশাদার আচরণ, ইয়াবা সেবন, হিল্লোলের সাথে নগ্ন ভিডিও, সংসার ভাঙা ইত্যাদি নিয়ে বিতর্কিত হয়ে নিজের ক্যারিয়ার কে ধ্বংসের মুখে ঠেলে দিয়েছেন এই তারকা। বর্তমানে মিডিয়ায় তার আনাগোনা একেবারেই নেই বললেই চলে।


বিন্দু

বিন্দুকে নিয়েও আছে নানান বিতর্ক। একেরপর এক সম্পর্ক গড়া এবং সেটা ভেঙ্গে ফেলা যেন নিত্যদিনের অভ্যাস হয়ে গিয়েছে বিন্দুর। সেই সঙ্গে নিজের উশৃংখলতার জন্যও যথেষ্ট সমালোচিত হয়েছেন তিনি।


প্রভা

বিনোদন জগতের বিতর্কিত নাম গুলোর মধ্যে অন্যতম হলো প্রভা। প্রথমে রাজিবের সাথে এনগেজমেন্ট ভেঙ্গে যাওয়া, এরপর পালিয়ে অপূর্বকে বিয়ে করা, নগ্ন ভিডিও প্রকাশ, শান্তকে বিয়ে এবং বিয়ের পরে আবারও উশৃংখল আচরণের কারণে প্রচন্ড বিতর্কিত হয়েছেন এই তারকা।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে