Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (81 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৮-২০১৪

মধ্যপ্রাচ্য বাহরাইনে কলম সৈনিক জনাব শওকত মাহমুদকে গণ সম্বর্ধনা

রফিকুল ইসলাম আকন


মধ্যপ্রাচ্য বাহরাইনে কলম সৈনিক জনাব শওকত মাহমুদকে গণ সম্বর্ধনা

মানামা, ০৭ জুন- ০৩ জুন ২০১৪ স্থানীয় সময় রাত ৮.৪৫ মিনিটে বিএনপি বাহরাইন বৈদেশিক শাখা এবং জাতীয়তাবাদী পরিবার কর্তৃক আয়োজিত আল ঈসলা অডিটোরিয়ামে অকুতভয় কলম সৈনিক, প্রখ্যাত সাংবাদিক,বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব জারনালিস্ট এর সুযোগ্য সভাপতি, বাংলাদেশ মুক্ত চিন্তা ও সংবাদ পত্রের সূতীকাগার, জাতীয় প্রেসক্লাবের দুই বারের নির্বাচিত সভাপতি এবং বিএনপি চেয়ারপার্সন এর সম্মানিত উপদেষ্টা জনাব শওকত মাহমুদকে গণ সম্বর্ধনা দেয়া হয়।

বিএনপি কেন্দ্রীয় কমিটির নেতা মোঃ হুমায়ুন এবং শ্রমিকদল এর সাধারন সম্পাদক মোঃ সোহেল সিরাজী এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেখ মোঃ আঃ হান্নান, প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি বিএনপি, বাহরাইন বৈদেশিক শাখা এবং আহ্বায়ক ১৯ দলীয় ঐক্য জোট। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ফয়সাল মাহমুদ চৌধুরী,প্রধান পৃষ্ঠপোষক বিএনপি বাহরাইন বৈদেশিক শাখা, আ.ক.ম. রফিকুল ইসলাম,সভাপতি সৌদিআরব পূর্বাঞ্চল,বিএনপি কেন্দ্রীয় কমিটি,গোলাম রব্বানী, পৃষ্ঠপোষক বিএনপি বাহরাইন, মঞ্জুরুল আলম,সাধারন সম্পাদক,কুয়েত বিএনপি এবং আলহাজ্ব মোঃ ছাদির হোসেন সাদেক,বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক এবং মেইন স্পন্সর।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মাওঃ গোলাম জিলানী।প্রধান অতিথী, সম্মানিত এবং বিশেষ অতিথীদেরকে ফুলের তোড়া এবং ব্যাস পরিয়ে দেন বিএনপি এর নেতৃ বৃন্দ। স্বাগতিক বক্তব্য দেন সিরাজুল ইসলাম চুন্নু,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক, বিএনপি বাহরাইন বৈদেশিক শাখা।

বিশেষ অতিথি - কেফায়েত উল্লাহ মোল্লা, চেয়ারম্যান বাংলাদেশ স্কুল এন্ড কলেজ, সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মোস্তফা,ইঞ্জিঃজয়নুল আবেদিন,সভাপতি তালিমুল কোরআন, উপদেষ্টা মণ্ডলীগণ- গিয়াস উদ্দিন মিয়াজী, ইউসুফ হোসেন সেলিম, সাবের আহাম্মেদ, এনায়েত উল্লাহ মোল্লা,সেলিম সরকার,হামেদ কাজী হাসান, সহ সভাপতি বৃন্দ-সফিকুল ইসলাম, ফরিদুল ইসলাম,আবুল কাসেম খান এবং কেন্দ্রীয় নেত্রীবৃন্দ সহ আঞ্চলিক কমিটির নেত্রীবৃন্দ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ। ১৯ দলীয় ঐক্যজোটের ইঞ্জিঃ বদরুল আলম,বাংলাদেশ স্কুল এন্ড কলেজএর ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ সহ সুধীসমাজ ব্যবসায়ী, পেশাজীবী, ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে বক্তব্য রাখেন-ফয়সাল মাহমুদ  চৌধুরী,আ.ক.ম. রফিকুল ইসলাম,গোলাম রব্বানী,মঞ্জুরুল আলম,গিয়াস উদ্দিন মিয়াজী, কেফায়েত উল্লাহ মোল্লা,মোঃ জয়নাল আবেদিন, রুহুল আমীন,আবুল হোসেন তুহিন, মহিউদ্দিন সরকার,মোঃ মকবুল হোসেন, মানামা মহানগর,রিয়াজুল হক টিপু,মোঃ শাকিল,এবং মোঃ  আরও বক্তব্য রাখেন বিভিন্ন অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠন ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথী জনাব শওকত মাহমুদ তার বক্তব্যে বলেন শহীদ জিয়া"। নিছক একটি নাম নয়। নিছক দুটি শব্দ নয়। শহীদ জিয়া একটি আদর্শ। শহীদ জিয়া একটি চেতনা। শহীদ জিয়া একটি প্রতীক। বাংলাদেশের স্বাধীনতার প্রতীক। বাংলাদেশের সার্বভৌমত্বের প্রতীক। বাংলাদেশি জাতীয়তাবাদের প্রতীক। গুম খুন এবং আওয়ামীলীগের নিজেদের আন্তঃ কোন্দলের কারনে সরকারের বিদায়ের ঘণ্টা বেজে গেছে এবং অল্প দিনের মধ্যে বর্তমান সরকারকে বিদায় নিতে হবে বলেও তিনি মন্তব্য করেন।

সভাপতির সমাপনি বক্তব্য শেষে নৈশভোজের  মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

বাহরাইন

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে