Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ , ১ পৌষ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৬-২০১২

ফেব্রুয়ারিতে ৩ জেলায় খালেদার জনসভা

ফেব্রুয়ারিতে ৩ জেলায় খালেদার জনসভা
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া চলতি ফেব্রুয়ারি মাসে চাঁদপুর, লক্ষ্মীপুর ও লালমনিরহাট জেলা সফর করবেন। এসব জেলায় তিনি জনসভায় বক্তব্য দেবেন।
দলীয় সূত্রে জানা গেছে, আগামী ১৩ ফেব্রুয়ারি চাঁদপুর যাবেন খালেদা জিয়া। সেখানে গত ২৯ জানুয়ারি গণমিছিলে পুলিশের গুলিতে নিহতদের পরিবারকে সমবেদনা জানাবেন বিরোধীদলীয় নেতা। এরপর বিকেলে জনসভায় বক্তব্য দেবেন। ওইদিন রাতেই তিনি ঢাকায় ফিরে আসবেন।
ইতিমধ্যে চাঁদপুর জেলা নেতাদের সঙ্গে বৈঠক করেছেন বিএনপি’র যুগ্ম-মহাসচিব মো. শাহজাহান। খালেদা জিয়ার জনসভাকে কেন্দ্র করে চাঁদপুর বিএনপির নেতাকর্মীরা অনেকটা চাঙ্গা হয়ে উঠেছেন।
২৯ জানুয়ারির ঘটনায় যাদের নামে মামলা হয়েছিল তারাও ইতিমধ্যে হাইকোর্ট থেকে জামিন নিয়ে এলাকায় গিয়ে কাজ শুরু করেছেন।
এরপর ১৮ ফেব্রুয়ারি খালেদা জিয়া যাবেন লক্ষ্মীপুরে। সেখানেও ২৯ জানুয়ারির গণমিছিলে পুলিশের গুলিতে দু’জন বিএনপি কর্মী নিহত হন। এ ঘটনায় পুলিশ বিএনপি নেতাকর্মীদের নামে মামলা দেয়। লক্ষ্মীপুরের নেতাকর্মীরাও হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন।
নিহতদের পরিবারের সদস্যদের সমবেদনা ও একটি জনসভায় বক্তব্য দেবেন খালেদা জিয়া।
এদিকে এ মাসের শেষ দিকে ২৭ ফেব্রুয়ারি লালমনিরহাটে যাবেন খালেদা জিয়া। তিনি সেখানে কালেক্টরেট মাঠে জেলা বিএনপি আয়োজিত এক বিশাল জনসভায় বক্তব্য দেবেন।
খালেদা জিয়ার সফর ঘিরে এ অঞ্চলের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। দীর্ঘদিন পর উত্তরাঞ্চলের সীমান্তবর্তী জেলাটি সফর করবেন খালেদা জিয়া।
এ সফর উপলক্ষে ইতিমধ্যে লালমনিরহাট, নীলফামারী ও কুড়িগ্রাম জেলাসহ পুরো রংপুর বিভাগের বিএনপি নেতাকর্মীরা চাঙ্গা হয়ে উঠেছেন। জনসভাকে সফল করতে জেলা ও উপজেলা বিএনপির নেতারা দফায় দফায় বৈঠক করছেন।
জেলা বিএনপি’র নেতারা জানান, খালেদা জিয়ার লালমনিরহাটের জনসভা হবে স্মরণকালের বৃহত্তম জনসভা। এ জনসভায় লাখো মানুষের ঢল নামবে।

 

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে