Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ , ১ পৌষ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (44 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৪-২০১৪

একরাতের খরচ ৩৫ লাখ টাকা!

একরাতের খরচ ৩৫ লাখ টাকা!

যুক্তরাষ্ট্রবাসী কিংবা দেশটিতে ভ্রমণে আগ্রহী অথবা কৌতূহলবশত অনেকের মনে প্রশ্ন জাগতে পারে- আচ্ছা যুক্তরাষ্ট্রের সবচেয়ে ব্যয়বহুল হোটেল কোনটি, খরচ কত, কি কি সুবিধা আছে ইত্যাদি ইত্যাদি।

যুক্তরাষ্ট্রের ব্যবসায় ও প্রযুক্তি বিষয়ক অনলাইন পত্রিকা বিজনেস ইনসাইডার জানায়, নিউইয়র্ক সিটির টাই ওয়ার্নার হচ্ছে যুক্তরাষ্ট্রের সবচেয়ে ব্যয়বহুল হোটেল। এখানে একরাত থাকার খরচ পড়বে ৪৫ হাজার মার্কিন ডলার যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৫ লাখ টাকা। দাম নিয়ে কোনো দর কষাকষি চলবে না।

এখন প্রশ্ন জাগতে পারে এতো যে খরচ নিচ্ছে সুযোগ সুবিধা কি দিচ্ছে? প্রতিবেদনে বলা হয়, আপনি ম্যানহাটনের প্রায় ৭০০ ফুট উপর থেকে ৩৬০ ডিগ্রিতে শহরের সৌন্দর্য অবলোকন করতে পারবেন। সঙ্গে একজন বাটলার পাচ্ছেন যিনি আপনার পছন্দমতো খাবার তৈরি করে দেবেন। রোলস রয়েসে ইচ্ছেমতো ঘোরার জন্য পাচ্ছেন একজন শোফার এবং লাস্ট বাট নট লিস্ট- আপনি ২২ ক্যারেটের স্বর্ণখচিত বেডশিটে ঘুমাবেন যার দাম ৬৫ হাজার মার্কিন ডলার।

আরও পড়ুন: পর্যটকদের কাছে বিশ্বের সবচেয়ে বাজে শহর মস্কো, মুগ্ধ করে টোকিও


সুতরাং সামর্থ্য থাকলে একবার দেখেই আসুন না কেন টাই ওয়ার্নার পেন্টহাউজ বিশ্বের অন্যতম ব্যয়বহুল হোটেল।

 

পর্যটন

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে