Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.2/5 (17 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-২৭-২০১৪

চলচ্চিত্র জগতে নওশীনের ভাগ্য সহায় হয়নি!

চলচ্চিত্র জগতে নওশীনের ভাগ্য সহায় হয়নি!

ঢাকা, ২৭ মে- ছোটপর্দার অভিনেত্রীরা ক্রমান্বয়ে রুপালি পর্দায় ঝুঁকছেন। জয়া আহসান, তিশা, স্বাগতা, বিন্দু, মিমসহ বেশ কজন অভিনেত্রী বড় পর্দায় অভিনয় করে ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করেছেন। তাদের সফলতার ধারাবাহিকতায় বড়পর্দায় পা দিয়েছিলেন নওশীন। কিন্তু ভাগ্যদেবী তার কাছ থেকে যেন মুখ ফিরিয়ে রেখেছেন।

তিন-তিনটি সিনেমাতে অভিনয় করেছেন তিনি। কিন্তু একটিও মুক্তির আলো দেখেনি। এ নিয়ে নওশীন বেশ হতাশায় ভুগছেন। তিনি জানান, চলচ্চিত্রে তার স্থায়ী হওয়ার ইচ্ছা ছিল। কিন্তু ভাগ্য সহায় হয়নি। বেশ কবছর আগে 'সুঁয়াচান পাখি' সিনেমাতে অভিনয় শুরু করেছিলেন তিনি। শফিকুল ইসলাম ভৈরবী পরিচালিত এ সিনেমার শুটিং মাঝ পথেই আটকে যায়। এরপর আর এর শুটিং হয়নি।

শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় 'হ্যালো অমিত' সিনেমারও শুটিং শুরু হয় অনেক আগে। তবে যথাসময়ই এ সিনেমার যাবতীয় কাজ শেষ হয়েছে। গত বছর সিনেমাটি সেন্সর ছাড়পত্রও পেয়েছে। কিন্তু এখনো মুক্তির মুখ দেখেনি। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন হিল্লোল।

সর্বশেষ নওশীন বছর দুয়েক আগে 'দুদু মিয়া' সিনেমাতে চুক্তিবদ্ধ হন। এ সিনেমার ৬০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। কিন্তু এরপরই এর শুটিং আটকে গেছে। এ সিনেমাতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক আমিন খান। আগামীতে নতুন কোনো সিনেমাতে চুক্তিবদ্ধ হবেন কিনা জানতে চাইলে নওশীন বলেন, আপাতত তিনি কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে থাকতে চান। তবে মানসম্পন্ন সৃজনশীল ঘরানার সিনেমাহলে বিষয়টি ভেবে দেখবেন।

এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে নওশীন জানিয়েছিলেন, বাণিজ্যিক ধারার সিনেমাতে কাজ করার তার ইচ্ছা নেই। কথা রেখেছেন তিনি। 'সুঁয়াচান পাখি', 'হ্যালো অমিত' ও 'দুদু মিয়া' তিনটি সিনেমাই বাণিজ্যিক ধারা থেকে আলাদা। বাণিজ্যিক সিনেমার মতো নাচ, গান, মারামারি এতে নেই।

কিন্তু সিনেমা তিনটির গল্প দর্শককে আকর্ষণ করবে। বর্তমান ব্যস্ততা সম্পর্কে নওশীন জানান, তিনি খুবই কম নাটকে অভিনয় করছেন। প্রচারিত ধারাবাহিকগুলোর পাশাপাশি দু-একটি খণ্ড নাটকে অভিনয় করছেন মাত্র। তাছাড়া কয়েকটি অনুষ্ঠানও উপস্থাপনা করছেন।

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে