Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ , ১৪ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.8/5 (80 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৫-২০১৪

ক্যালিফোর্নিয়ার রাস্তায় অন্যরকম ‘হাঙ্গার গেমস’, নিহত ৭

ক্যালিফোর্নিয়ার রাস্তায় অন্যরকম ‘হাঙ্গার গেমস’, নিহত ৭

ক্যালিফোর্নিয়া, ২৫ মে- বিখ্যাত হাঙ্গার গেমস সিনেমার সহকারী পরিচালকের ২২ বছর বয়েসী তরুণ পুত্র এলিয়ট রজার ক্যালিফোর্নিয়ায় নিজ অ্যাপার্টমেন্ট ও পরে ইসলা ভিসতায় ৬ জনকে হত্যাকরে। অতঃপর আত্মহত্যা করে। তদন্তকারী পুলিশ কর্মকর্তাদের মত। বিবিসি।
 
পিতা পিটার রজারের সহ-পরিচালনায় নির্মিত চলচ্চিত্র হাঙ্গার গেমসের কোন একটি দৃশ্যের মতই পুত্র এলিয়ট রজার অল্প সময়ের ব্যবধানে ঘটালেন পুরো ঘটনাটি।    
 
এলিয়ট রজা,  পুত্র, পিটার রজার আলোচিত চলচ্চিত্র হাঙ্গার গেমসএর সহকারী পরিচালক ছিলেন।
 
তদন্তের পর পুলিশ এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। সেখানে বিবৃতিতে উল্লেখ করে, এলিয়ট রজার তার ৩ পুরুষ রুমমেটকে গুরুতর আহত করেন, যা তৎক্ষণাৎ তাদের মৃত্যু ঘটায়। এ ঘটনা তাদের বসবাসকৃত অ্যাপার্টমেন্টে ঘটে।
 
এরপর এলিয়ট ক্যালিফোর্নিয়া শহরের ইসলা ভিসতায় একটি কালো বিএমডাব্লিউ (জার্মান বিলাসবহুল গাড়ি) নিয়ে উপস্থিত হন এবং পথচারীদের ওপর এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকেন।
 
এরপর পুলিশের সঙ্গে এলিয়ট রজারের গুলি বিনিময় শুরু হয়। একপর্যায়ে তাকে গাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। তার মাথায় ‍গুলি লেগেছিল।
 
সান্তা বারবারা কাউন্টির শেরিফ বিল ব্রাউন বলেছেন, গোলাগুলির এক পর্যায়ে এলিয়ট আত্মহত্যা করেছে।
 
যুক্তরাষ্ট্রের আলোচিত এ অঙ্গরাজ্যে এ ঘটনা দারুণ চাঞ্চল্যের জন্ম দিয়েছে।

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে