Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ এপ্রিল, ২০২০ , ২৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০২-২০১২

রিতেশ-জেনেলিয়ার সঙ্গীতসন্ধ্যায় শাহরুখের অশরীরি উপস্থিতি!

রিতেশ-জেনেলিয়ার সঙ্গীতসন্ধ্যায় শাহরুখের অশরীরি উপস্থিতি!
রিতেশ-জেনেলিয়ার দীর্ঘ প্রেমের শেষ অধ্যায়ের পাতা উল্টাবে ৩ ফেব্রুয়ারি। বিয়ের মধ্য দিয়ে শুরু হবে তাদের জীবনের নতুন পর্ব। এই উপলক্ষেই গতরাতে মুম্বাইয়ের বান্দ্রার ‘তাজ ল্যান্ডস’-এ হয়ে গেল রিতেশ-জেনেলিয়ার বিয়ের সঙ্গীত সন্ধ্যা। যাতে হাজির হয়েছিল বলিউডের সব নামীদামি তারকারা। এমনকি যারা ওই অনুষ্ঠানে সশরীরের হাজির হতে পারেনি তাদের উপস্থিতিও টের পেয়েছে বিয়ে বাড়ির সব অতিথিরা।

সঙ্গীত সন্ধ্যায় অভিষেক বচ্চন, সঞ্জয় দত্ত, মান্যতা দত্ত, মালাইকা আরোরা খান, আসিন, গৌরি খানসহ আরো অনেক সেলিব্রেটিরাই সশরীরে এসে হাজির হন। তবে অনুষ্ঠানের শুরুতে সবাই অনুভব করতে থাকে শাহরুখের অনুপস্থিতি। কিন্তু ফারহার স্বামী শিরিষের সঙ্গে সম্প্রতি ঘটে যাওয়া মনোমালিন্যের কারণে তিনি মিডিয়াকে এড়িয়ে চলছেন, এজন্যই শাহরুখ অংশ নেননি এই অনুষ্ঠানে।

আর শাহরুখকে না পেয়ে কিছুটা কষ্টও পেয়েছিলেন রিতেশ-জেনেলিয়া। কিন্তু বর-কনে যদি মনে কষ্ট নিয়ে থাকে, তাহলে বিয়ে জমবে কী করে। এজন্যই তো শাহরুখ ওই সঙ্গীতসন্ধ্যায় নিশ্চিত করেছেন তার অশরীরি উপস্থিতি!

জানা গেছে, সঙ্গীতসন্ধ্যায় রিতেশের ভাই ধিরাজ দেশমুখ একটি বিশেষ পারফর্মেন্স দেন। যেখানে শাহরুখও ছিলেন বিশেষ ভূমিকায়। অনুষ্ঠানে উপস্থিত হতে না পারায় সে তার বাড়িতে বসেই সঞ্চালনা করেছেন পুরো পারফর্মেন্সটি। আর শাহরুখের সেই উপস্থিতে সবাই খুশি হয়ে গেছেন।

এছাড়াও ওই সন্ধ্যার আরো একটি বড় আকর্ষণ ছিল আফতাব শিভদেসানি এবং আশিষ চৌধুরির বিশেষ পারফর্মেন্স। তারা রিতেশের ‘মাস্তি’ ছবির গান ‘এক কাওয়ারা ফির গেয়া মারা’ গানটির মঙ্গে নাচেন। কাকতালীয়ভাবে, ‘মাস্তি’ ছবিতেও রিতেশ-জেনেলিয়ার বিয়েতেই এই গানটি দেখা যায়, যাতে সেসময় পারফর্ম করেছিলন আফতাব এবং বিবেক ওবেরয়।

সঙ্গীতসন্ধ্যায় কনে জেনেলিয়া পরেছিলেন সাদা রঙের লেহেঙ্গা এবং বর রিতেশ গায়ে ছিল নীল রঙের শেরওয়ানি। দুই জনের পোশকের ডিজাইন করেছেন মনিশ মালহোত্রা। আর সঙ্গীতসন্ধ্যার সব ধরনে পরিকল্পনা, ডিজাইন এবং কোরওগাফির তদারকির দায়িত্বে ছিলেন পরিচালক করন জোহর।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে