Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০১-২০১২

মন্ত্রীর সাথে দেখা হলোনা টোকিওবাসীর

মন্ত্রীর সাথে দেখা হলোনা টোকিওবাসীর
গত ২৩শে জানুয়ারী সোমবার বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী জাপানের আন্তর্জাতিক এয়ারপোর্ট নারিতায় এসে পৌছার কিছুক্ষণের মধ্যে তাঁকে জানানো হয়, ঐদিনই (মংগলবার) জাপানে বাংলাদেশ কমিউনিটির লোকদের সাথে বসে মত বিনিময়ের একটি ব্যবস্থা করা হয়েছে। অপরদিকে, পরেরদিন বাংলাদেশ আওয়ামীলীগ জাপান শাখার আয়োজনে আরও একটি অনুষ্ঠান করার কথা জানানো হয়। খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রক এর মন্ত্রী ড: আবদুর রাজ্জাক হোটেলে পৌছার কিছুক্ষণের মধ্যে জেনে যান, এখানে আওয়ামীলীগের কোন কমিটি নেই। থাকলেও মেয়াদ উত্তীর্ণ হবার কারণে এবং তাদের তেমন কোন কর্মকান্ড না থাকায় একটি গ্রুপ তাদের পরিবর্তন চান। এজন্য তাদের আয়োজিত কোন অনুষ্ঠানকে মেনে নিতে পারবেন না।  

এমতাবস্থায় মন্ত্রী মহোদয় আওয়ামী পরিবারের সদস্যদের সাথে বসে মতবিনিময় করার কথা ব্যক্ত করলে একই দিন দুপুরের পর হোটেলে বাংলাদেশ আওয়ামীলীগ জাপান শাখার উভয় গ্রপের সদস্যদের সাথে আলোচনায় বসেন গ্রুঅনেক আলোচনা করেও অনুষ্ঠান সংক্রান্ত বিষয়ে কোন সমাধানএ আসতে পারেননি। ফলে মন্ত্রী ড: আবদুর রাজ্জাক পরের দিন জাপান শাখা যুবলীগের নেতৃত্বে সেই আয়োজন করার কথা বললেও কাজের দিন এবং তড়িঘড়ি করে হল না পাওয়ার কথা বলে অনুষ্ঠান স্থগিত করা হয়।
পূর্ব ঘোষণা থাকায় অনেকেই প্রচন্ড শীত আর বৃষ্টি উপেক্ষা করে ২৩ তারিখ সোমবার মন্ত্রীর সাক্ষাৎ পাবার আশায় অনুষ্ঠানে এসে হাজির হন। কিন্তু যথা সময়ে মন্ত্রী মহোদয় অনুষ্ঠান স্থল, আকাবানে বিভিও হলে উপস্থিত না হওয়ার কারণ ব্যাখ্যা করে সকলের কাছে ক্ষমা চেয়ে পরবর্তীতে দলকে শক্তিশালী করার জন্য সকলের সহযোগিতা কামনা করে উপস্থিতদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সর্ব জনাব সাকুরা সাবের, তাজউদ্দিন মাহমুদ, রবি চৌধুরী, যুবলীগ জাপান শাখার সভাপতি মাঝহারুল ইসলাম মাসুম,সামছুল আলম ভূট্টো প্রমূখ।
সেদিন মন্ত্রী উপস্থিত না হওয়ায় অনেকেই বেশ হতাশ হয়েছেন। পরে সকলে খাবার খেয়ে বিদায় নেন।

জাপান

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে