Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ , ১৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-৩১-২০১২

শেয়ারবাজার সব কেড়ে নিল, জীবনও গেল!

শেয়ারবাজার সব কেড়ে নিল, জীবনও গেল!
শেয়ারবাজারে নিঃস্ব হয়ে কাজী লিয়াকত আলী (৪০) নামের একজন বিনিয়োগকারী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ ও তাঁর স্বজনেরা। গতকাল সোমবার সকালে রাজধানীর গোপীবাগের রামকৃষ্ণ মিশন রোডের বাসা থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
লিয়াকত আলীর স্বজনেরা বলছেন, শেয়ারবাজারের সাম্প্রতিক ধসে শেয়ারের দাম কমে প্রায় নিঃস্ব হয়ে যান লিয়াকত। লিয়াকতের স্ত্রী আমিনা আক্তার স্কুলশিক্ষক। তাঁদের একমাত্র মেয়ে কাজী মনীষা মল্লিক শিশু শ্রেণীর ছাত্রী।
লিয়াকতের শাশুড়ি মমতাজ বেগম বলেন, প্রতিদিন সকালে মেয়েকে স্কুলে দিয়ে আসতেন লিয়াকত। গতকাল তিনি মমতাজ বেগমকে বলেন মনীষাকে স্কুলে দিয়ে আসতে। স্কুল শেষে মনীষাকে নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে বাসায় ফিরে জামাতার ঝুলন্ত লাশ দেখতে পান তিনি। এরপর তিনি প্রতিবেশীদের খবর দিলে তাঁরা পুলিশকে জানায়।
পুলিশ এসে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত লাশটি নামায়। পরে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
লিয়াকতের স্ত্রী আমিনা আক্তার বলেন, শেয়ারবাজার নিয়ে বাসায় কথা বলতেন না লিয়াকত। কিন্তু রোববার রাতে হঠাৎই তিনি বলেন, শেয়ারবাজারে তাঁর বিনিয়োগ করা ৭০ লাখ টাকা শেষ হয়ে গেছে। আমিনা আক্তার বলেন, জমি বিক্রি করে ও বন্ধক রেখে শেয়ারবাজারে বিনিয়োগ করেছিলেন লিয়াকত। এখন সবই গেল, সঙ্গে জীবনও গেল।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে