Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০ , ৪ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 2.1/5 (18 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৮-২০১৪

ভূতের খপ্পরে মৌ!

ভূতের খপ্পরে মৌ!

ঢাকা, ১৮ মে- মৌ এবং মাজনুন মিজান একই অফিসে চাকরি করেন। একদিন মৌ মাজনুন মিজানের বাড়িতে বেড়াতে যান। সেখানে গিয়ে দৈবক্রমে কিছু পুরনো দিনের চরিত্রের সঙ্গে পরিচিত হন। বাড়িতে ফিরে সেই চরিত্রগুলো ভূত হয়ে তার কাছে ধরা দেয়। এক পর্যায়ে তিনি ভূতের ভয়ে ভীত হয়ে পড়েন। এভাবেই নাটকের গল্প এগিয়ে যাবে।

এ নাটকে মৌয়ের বিপরীতে অভিনয় করছেন মাজনুন মিজান। এতে মৌ সুকন্যা চরিত্রে অভিনয় করছেন। নাটকের গল্পে দেখা যাবে বর্তমানে পুরনো ঢাকার রোজ গার্ডেনে এ নাটকের শুটিং চলছেন খণ্ড নাটকটি এবারের ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় একুশে টিভিতে প্রচার হবে।

শৈশব থেকেই ভূতের বিষয়ে বেশ কৌতূহলি ছিলেন প্রিয়দর্শনী অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। তাই তিনি মায়ের কাছ থেকে রকমারি ভূতের গল্প শুনতে দারুণ পছন্দ করতেন। তারই ধারাবাহিকতায় এবার মৌ একটি ভূতনখণ্ড নাটকের শুটিং করলেন। নাটকের শিরোনাম 'গভীর জলের ভূত'। এতে তাকে ভূতের খপ্পরে পরে নাজেহাল হতে দেখা যাবে। নাটকটি রচনা ও পরিচালনা করছেন অঞ্জন আইচ।

এ প্রসঙ্গে সাদিয়া ইসলাম মৌ সংবাদমাধ্যমকে বলেন, "আমার সবসময় ভৌতিক গল্প এবং ছবির প্রতি আলাদা আকর্ষণ রয়েছে। প্রায়শই আমি এ ধরনের বই পড়ি। অঞ্জন আইচের কাছ থেকে এ ধরনের একটি নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়ে বিনা বাক্য ব্যয়ে রাজি হয়ে যাই। এ নাটকে ভৌতিক বিষয়টি ফুটিয়ে তুলতে এক ধরনের বিশেষ সাউন্ড ইফেক্ট ব্যবহার করা হয়েছে। যা শুনতে সত্যি ভীষণ ভৌতিক।"

এছাড়াও মৌ এবারের ঈদের জন্য একাধিক খণ্ড নাটকে অভিনয় করবেন বলে জানিয়েছেন। সম্প্রতি তিনি আনটাইটেল একটি খণ্ড নাটকের শুটিং সম্পন্ন করেছেন। নাটকটি প্রকৃতি এবং মানুষের মনস্তাত্তি্বক বিষয় নিয়ে নির্মিত হয়েছে।

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে