Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (122 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৮-২০১৪

বাংলাদেশ স্কুল এন্ড কলেজ এবারও সাফল্যের ধারা ধরে রাখল  মুক্তোর দেশ বাহরাইনে

রফিকুল ইসলাম আকন


বাংলাদেশ স্কুল এন্ড কলেজ এবারও সাফল্যের ধারা ধরে রাখল  মুক্তোর দেশ বাহরাইনে

মানামা, ১৮ মে- এসএসসি পরীক্ষায় ঢাকা বোর্ডের অধীনে বিদেশের মাটি “মুক্তোর দেশ”  বাহরাইন এ বাংলাদেশ স্কুল এন্ড কলেজ এর শতভাগ ছাত্র-ছাত্রী উত্তীর্ণ হয়েছে । স্বনামধন্য প্রতিষ্ঠানের শতভাগ পাশের সাফল্যের ব্যাপারে স্কুল পরিচালনা কমিটির চেয়ারম্যান কেফায়েত উল্লাহ মোল্লা তার প্রতিক্রিয়ায় বলেন বর্তমানে সৃজনশীল পদ্ধতির মেধাবী, অভিজ্ঞ শিক্ষকমন্ডলী, বিজ্ঞ এবং সচেতন অভিভাবক মহল, স্কুল পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ এবং সর্বোপরি শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমের ফসল আজকের শতভাগ পাস। তিনি আরও বলেন  আমাদের স্কুলের এবারের ফলাফল অতীতের যে কোন সময়ের তুলনায় ভালো। আমরা এর ধারাবাহিকতা ধরে রাখতে সব ধরনের সাহায্য ও সহযোগীতা এবং অভিভাবকদের সাথে যোগাযোগ রক্ষা করে কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার পরিবেশ বজায় রাখব বলে ও অংগীকার ব্যক্ত করেন। বাংলাদেশ স্কুল বাহরাইন এ শিক্ষা সমাপনি এবং জে.এস.সি পরীক্ষাতেও সকল ছাত্র-ছাত্রী অসাধারন ফলাফল অর্জন করেছে।

বাংলাদেশ স্কুল বাহরাইনে এস.এস.সি পরীক্ষায় মোট ১৯ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহন করে। এদের মধ্যে ৮ জন বিজ্ঞান বিভাগের এবং ১১ জন বাণিজ্যিক বিভাগের।  ফাতেমাতুজ্জোহরা তামান্না বিজ্ঞান বিভাগে জিপিএ ৫ পেয়েছে এবং ফাহাত বিন ইউসুফ বাণিজ্যিক বিভাগে প্রথম হয়েছে।

ভাল ফলাফলে অত্যন্ত খুশি বাহরাইন দূতাবাস এর কর্মকর্তাবৃন্দ, স্কুল পরিচালনা কমিটি, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকবৃন্দ এবং বাহরাইন এর বিভিন্ন রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দ।

বাহরাইন

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে