Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ এপ্রিল, ২০২০ , ২৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-৩০-২০১২

সব তারকাকে ছাপিয়ে গেল জ্যাকসন কন্যা

সব তারকাকে ছাপিয়ে গেল জ্যাকসন কন্যা
মাইকেল জ্যাকসনের মৃত্যুর আগের শেষ কয়টা দিনের ব্যস্ততা, তার কামব্যাক কনসার্ট এর প্রস্তুতি এবং শেষ সময়ের কিছু স্মৃতি নিয়ে তৈরি হয়েছে ‘দ্য ইমমোর্টাল ট্যুর’। সেই মুভির প্রিমিয়ারেই হয়ে গেল শুক্রবার রাতে লসঅ্যাঞ্জেলসের স্ট্যাপলস সেন্টারে। ওই অনুষ্ঠানেই প্রধান আকর্ষণ ছিল জ্যকসনের তিন সন্তান। তার মধ্যে সবচেয়ে উজ্জ্বল উপস্থিতি ছিল জ্যাকসন কন্যা প্যারিসের।

 

প্যারিস জ্যাকসনের (১৩) উপস্থিতি অনুষ্ঠানে অংশ নেয়া বাকি সব সেলিব্রেটিদের ম্লান করে দেয়। তার ‘ক্যাটস আই’ চোখ, আকর্ষণীয় ব্যক্তিত্ব এবং হাস্যোজ্জ্বল উপস্থাপনা সবার নজর কাড়ে। তাছাড়া প্যারিসের বড় ভাই প্রিন্সও (১৪) এ সময় তার সঙ্গে ছিল, আরো ছিল সবার ছোট ব্ল্যাঙ্কেট জ্যাকসন (৯)।

 

উপস্থিত সবাই বলছিল, জ্যাকসনের মৃত্যুর পর তার সন্তাদের মিডিয়া উপস্থিতি বেড়ে গেলেও এর আগে এতোটা উচ্ছ্বল ও প্রাণবন্ত তাদের আগে কখনোই দেখা যায়নি।

 

‘দ্য ইমমোরটাল ট্যুর’ প্রিমিয়ারে আরো উপস্থিত ছিলেন মিউজকি সেনসেশন রিহানা, জাস্টিন বিবার এবং ব্র্যান্ডি নরউডসহ জ্যাকসন পরিবার সদস্যরাও। কিন্তু সবাইকে ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলে শুধুই প্যারিস। মবার ধারণা, আসছে ফ্যান্টাসি ছবি ‘লানডনস ব্রিজ’ এবং ‘দ্য থ্রি কিস’ ছবিতে প্রধান চরিত্রে কাজের সুযোগ পাওয়া প্যারিসের হঠাৎ এই পরিবর্তন এবং তারকাসুলভ ব্যক্তিত্বে প্রকাশ। যার মাধ্যমে স্পটই বোঝা যাচ্ছে প্যারিস তার বাবার পদচিহ্ন লক্ষ্য করেই এগিয়ে যাচ্ছে।

 

প্রিমিয়ার শুরু আগে মঞ্চে জ্যাকসনকে শ্রদ্ধা জানিয়ে পারফর্ম করেন বিবার। মঞ্চে ওঠার আগে তিনি বলেন, “সাধারণত আমি কখনো পারফর্মেন্স নিয়ে ঘাবড়াই না। কিন্তু আজকে আমি সত্যিই অনেক নার্ভাস। কারণ জ্যাকসন আমার কাছে সুর ও সঙ্গীতের ঈশ্বরের মতো। আজকে আমি তাকে শ্রদ্ধা জানাতে যাচ্ছি। শ্রদ্ধায় কোনো ঘাটতি না থেকে যায়।”

 

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে