Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০ , ৪ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (21 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৮-২০১৪

নিলয়-জেনিকে এসে বলতো ‘আই লাভ ইউ’!

নিলয়-জেনিকে এসে বলতো ‘আই লাভ ইউ’!

ঢাকা, ১৮ মে- জেনি নিলয় যখন জুটি হিসেবে কাজ শুরু করেন তখন মিডিয়ার অনেকেই বলতে শুরু করেন যে পর্দায় তাদের দু’জনকে ভাই বোনের মতো মনে হয়। যে কারণে প্রেম ভালোবাসা সম্পর্কিত কোনো নাটকে নিলয় জেনির সাথে প্রাণবন্ত হতে পারতেন না।

একটি ধারাবাহিক নাটকে পরিচালক যখন জেনি-নিলয়কে জুটি হিসেবে নিয়ে কাজের ঘোষণা দিলেন তখন জেনি নিলয়কে বলেন শুটিং এর নির্ধারিত সময়ের আগে লোকেশনে এসে তাকে ‘আই লাভ ইউ ’ বলে স্বাভাবিক হয়ে নেন।ঠিক তাই হলো শুটিং-এর আগে নিলয়-জেনিকে এসে বলতো ‘আই লাভ ইউ’। শুরু হলো শুটিং,শুরু হলো প্রচার। ব্যস,পর্দাতেও রসায়নটা জমে উঠলো। এরপর বাড়তে থাকে তাদের দু’জনের জুটিবদ্ধ হয়ে কাজ করা।

পরিচালক মাসুদ মহিউদ্দীনের রচনা ও পরিচালনায় জেনি-নিলয় আবারো প্রেমের নাটক ‘সরল বৃত্ত’তে অভিনয় করেছেন।নাটকের মূল বিষয়বস্তু বলতে গিয়ে জেনি বলেন,‘বিশ্বাসের জায়গাতে মানুষকে শেষ পর্যন্ত ফিরে আসতেই হয়। এ কারণেই নাটকের নাম ‘সরল বৃত্ত’।

নাটক প্রসঙ্গে জেনি বলেন, ‘এখন নিলয়ের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে ভালো লাগে। অভিনয়ে নিলয় কিংবা আমার কোনোরকম জড়তা নেই। ’ আজ উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির শুটিং শেষ হবে। এটি আসছে ঈদ অনুষ্ঠানমালায় একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

এদিকে জেনি ১৮ মে একটি ধারাবাহিক নাটকের শুটিং-এ অষ্ট্রেলিয়া যাচ্ছেন। ফিরবেন জুন মাসের প্রথম সপ্তাহে। এরইমধ্যে জেনি নতুন ধারাবাহিক নাটক মোস্তফা কামাল রাজের ‘অফস্ক্রিন’, এস এম শাহীনের ‘একশো হাত দূরে থাকুন’ ও অম্লান বিশ্বাসের ‘অনন্যা’ নাটকের কাজ করেছেন। অন্যদিকে নাটকে কাজ করার পাশাপাশি নিলয় বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করা নিয়ে ব্যস্ত রয়েছেন।

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে