Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.4/5 (11 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-১৬-২০১৪

টালিগঞ্জেই স্থায়ী হতে যাচ্ছেন বাংলাদেশের রুহি!

টালিগঞ্জেই স্থায়ী হতে যাচ্ছেন বাংলাদেশের রুহি!

ঢাকা, ১৬ মে- মডেল-অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহি বর্তমানে কলকাতা রয়েছেন। সেখানে তিনি মহুয়া চক্রবর্তীর 'গ্লামার' সিনেমাতে অভিনয় করছেন। গত ২৮ এপ্রিল থেকে এ সিনেমার টানা শুটিং চলছে।

কলকাতা থেকে রুহি বলেন, 'গ্লামার' সিনেমার শুটিং প্রায় শেষ পর্যায়ে। ২১ মের মধ্যে তার অংশের শুটিং শেষ হয়ে যাবে। ইতোমধ্যেই তার সঙ্গে কলকাতার কয়েকজন পরিচালকের কথা হয়েছে। তারা তাদের সিনেমাতে রুহিকে নিতে আগ্রহ প্রকাশ করেছেন। রুহিও টালিগঞ্জে নিয়মিত হবেন বলে জানিয়েছেন।

'গ্লামার' সিনেমাটি প্রসঙ্গে রুহি বলেন, এ সিনেমাতে তার বিপরীতে রয়েছেন পরমব্রত চট্টোপধ্যায়। এছাড়া আরো অভিনয় করেছেন- সব্যসাচী চক্রবর্তী, পর্ণ মিত্র, অভ্রজিৎ প্রমুখ। সিনেমাতে তার নাম থাকে জোহনা মিশেল ক্যান্ডেলা। তিনি একজন সুপার মডেল। এ সিনেমাতে একজনকে পেছনে ফেলে আরেকজন তার ক্যারিয়ারকে কীভাবে চাঙ্গা করে সে বিষয়টিই তুলে ধরা হয়েছে। সিনেমাটি অনেকটা কর্পোরেট থ্রিলার ধাঁচের। পুরো সিনেমাতেই নানা চমকে ভরপুর।

রুহি আরো জানান, ২১ মের মধ্যে তার অংশের শুটিং শেষ হলেও তিনি ঢাকায় ফিরছেন না। কলকাতা থেকে তিনি সরাসরি লন্ডনে যাবেন। সেখানে তার 'একাত্তরের সংগ্রাম' সিনেমারবিশ্বপ্রদর্শনী হবে। আগামী জুনের শেষ দিকে দেশে ফিরবেন তিনি।

গত মার্চে মুক্তিপ্রাপ্ত 'একাত্তরের সংগ্রাম' সিনেমার মধ্য দিয়ে রুহির চলচ্চিত্রে অভিষেক ঘটে। তবে সিনেমাটি দর্শকমহলে প্রশংসিত হলেও বাণিজ্যিকভাবে ততটা সাড়া ফেলতে পারেনি। রুহি জানান, 'একাত্তরের সংগ্রাম' আশানুরূপ ফল অর্জন করতে পারেনি। তাই বলে তিনি মোটেও হতাশ নন। কারণ তার হাতে আরো চারটি সিনেমা রয়েছে। এগুলো হলো- ইসমত আরা শান্তির 'মায়ানগর', অনিমেষ আইচের 'জিরো ডিগ্রি', আমিনুল ইসলাম বাপ্পীর 'থ্রি ইলি্লগ্যাল' ও মহুয়া চক্রবর্তীর 'গ্লামার'। বিশেষ করে 'জিরো ডিগ্রি' ও 'গ্লামার' সিনেমা দুটি নিয়ে তিনি অনেক বেশি আশাবাদী।

'জিরো ডিগ্রি' সিনেমাতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন মাহফুজ আহমেদ ও জয়া আহসান। তাই সিনেমাটি প্রত্যাশিত সফলতা অর্জন করবে বলেই রুহি মনে করেন। তাছাড়া গল্প ও অভিনয় বৈচিত্র্যের দিক থেকে 'মায়ানগর' ও 'থ্রি ইলি্লগ্যাল' সিনেমা দুটিও দর্শকদের দৃষ্টি কাড়বে।

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে