Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ জানুয়ারি, ২০২০ , ৯ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-১৬-২০১৪

অস্ট্রেলিয়ায় বাসভূমির নতুন ধারাবাহিক ‘দূরের বাড়ি কাছের মানুষ’

নাইম আবদুল্লাহ


অস্ট্রেলিয়ায় বাসভূমির নতুন ধারাবাহিক ‘দূরের বাড়ি কাছের মানুষ’

সিডনি, ১৬ মে- সিডনিতে অস্ট্রেলিয়া প্রবাসী বাঙালিদের জীবন সংগ্রামভিত্তিক ‘দূরের বাড়ি কাছের মানুষ’ নামে একটি ধারাবাহিক নাটকের শুটিং শুরু হচ্ছে আগামী ১৯ মে থেকে।

নাটকটি রচনা ও পরিচালনা করছেন আকিদুল ইসলাম। নির্মাণ করছে প্রযোজনা সংস্থা বাসভূমি।

একশ’ চার এপিসোডের এ নাটকে অভিনয়ের জন্য ঢাকা থেকে আসছেন আনিসুর রহমান মিলন, নওরিন হাসান খান জেনি ও নিলয়। প্রযোজনা সংস্থা বাসভূমি জানিয়েছে, ধারাবাহিকটির প্রথম পর্যায়ের শুটিং শুরু হবে মে-জুন মাসে, আর দ্বিতীয় পর্বের আগস্ট-সেপ্টেম্বরে। তখন ঢাকা থেকে আরও কিছু জনপ্রিয় তারকা অভিনেতা আসবেন অভিনয় করতে।

পরিচালক আকিদুল ইসলাম জানান, বর্তমানে এক কোটিরও বেশি প্রবাসী বাংলাদেশের বাইরে বাস করছেন। তাদের জীবন-সংগ্রাম, হাসি-কান্না, সুখ-দুঃখ বিশেষত নতুন প্রজন্মকে নিয়ে টানাপড়েনের আলেখ্য বাংলাদেশি বৃহত্তর জনগোষ্ঠীর অনেকের কাছেই অজানা। আমরা এই ধারাবাহিকে মূলত প্রবাসীদের জীবনযাত্রার বাস্তবচিত্র তুলে ধরার আপ্রাণ চেষ্টা করবো।

তিনি আরও বলেন, আমাদের সঙ্গে কাজ করতে ঢাকার জনপ্রিয় তারকারা স্বাচ্ছন্দ্য এবং আগ্রহ বোধ করেন। আমরাও তাই করি। এর প্রধান কারণ, আমরা  প্রফেশনালিজমের পাশাপাশি নিজেদের মধ্যে আন্তরিকতার একটি আলোকিত সম্পর্ক গড়ে তুলি।

নাটকটিতে অস্ট্রেলিয়ায় বসবাসরত একটি মেয়ের চরিত্রে অভিনয় করবেন জেনি আর তার বিপরীতে অভিনয় করবেন মিলন। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন রুপন্তি ও নিলয়। ধারাবাহিকটিতে প্রধান সহকারী পরিচালক হিসাবে কাজ করতে আসছেন রুবেল হায়দার আর ক্যামেরা পরিচালনায় থাকবেন সুজন মাহমুদ। তারাও খুব শিগগিরই সিডনি এসে পৌঁছাবেন।

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে