Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.4/5 (38 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৫-২০১৪

পুরোদস্তুর ব্যবসায়ীর খাতায় নাম লেখাচ্ছেন অহনা!

পুরোদস্তুর ব্যবসায়ীর খাতায় নাম লেখাচ্ছেন অহনা!

ঢাকা, ১৫ মে- ২০০৭ সালে 'বিনোদন বিচিত্রা' প্রতিযোগিতায় প্রথম রানার আপ ফটোসুন্দরী হয়েছিলেন অহনা। সেই থেকে তার মডেলিং ও টিভি নাটকে সমান পদচারণা। ইতোমধ্যে তিনি বিজ্ঞাপন ও টিভি নাটকে অভিনয় করে ব্যাপক সুনাম কুড়িয়েছেন।

ছোটপর্দার প্রিয়মুখ অহনা রহমান অভিনয় এবং মডেলিংয়ের পাশাপাশি আগামী বছরের শুরু থেকেই পুরোদস্তুর ব্যবসায়ীর খাতায় নাম লেখাচ্ছেন। তিনি একই সঙ্গে বিউটি পার্লার এবং বুটিক হাইজের ব্যবসা পরিচালনা করবেন।

ব্যবসা প্রতিষ্ঠানের জন্য ইতোমধ্যেই তিনি মিরপুরের বিভিন্ন লোকেশনে তিনটি দোকান দেখেছেন। এর মধ্যে থেকে ভালো দেখে একটি দোকান নির্বাচন করবেন তিনি।

এ প্রসঙ্গে অহনা সংবাদমাধ্যমকে বলেন, "হঠাৎ করেই ব্যবসায় নামার সিদ্ধান্ত নিয়েছি। আমার ব্যবসায় নামার কাথা শুনে অনেকেই উৎসাহ এবং সাহায্য করার কথা জানিয়েছেন। বর্তমানে আমি সময় পেলে এই ব্যবসা বিষয়ে অভিজ্ঞদের সঙ্গে বিভিন্ন পরামর্শ নিচ্ছি। আমি মনে করি, অভিনয়ের মতো ব্যবসাও একটি সৃজনশীল কাজ। বিশেষ করে পার্লার এবং বুটিক হাউজে সৃজনশীলতার ছাপ একশত ভাগ রাখা সম্ভব। আশা করি, সবার উদার সহোযোগিতা পেলে ব্যবসায় সফলতা লাভ করতে পারব।"

অহনা বর্তমানে একাধিক ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। মঙ্গলবার থেকে তিনি আশিষের পরিচালনায় 'শুধু তোমার জন্য' শিরোনামে ঈদের একটি খ- নাটকে অভিনয় করছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন সাজু খাদেম।

ইতোমধ্যে তিনি বিভিন্ন পরিচালকের ৮টি ঈদের নাটকের শুটিং সম্পন্ন করেছেন। অন্যদিকে অহনা একাধিক ধারাবাহিকেও নিয়মিত অভিনয় করছেন। তার ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে- 'নজীরবিহীন নজর আলী', 'আগুন খেলা', 'থ্রি কমরেডস', 'পালংক', 'যৈবতী কন্যা', 'নোয়শাল' প্রভৃতি।

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে