Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (70 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১০-২০১৪

এই মুহূর্তে বিশ্বের সবচাইতে সুন্দরী ও আকর্ষ‌নীয় দশ নারী

প্রতিটি মানুষের কিছু একক বৈশিষ্ট্য রয়েছে এ পৃথিবীতে যা ওই মানুষটিকে ভিন্ন করে তোলে সবার থেকে। কিন্তু যখনই বাহ্যিক সৌন্দর্য্যে‌র কথা চলে সেটা অবশ্য কিছুটা "গড গিফটেড" জিনিসই বলতে হবে। তবে সৌন্দর্য‌্য কেবল চেহারা দিয়েই বিবেচনা করা যায় না, একটা মানুষের কথা বলা, খাওয়া, হাঁটা সবকিছুই এর অর্ন্ত‌ভুক্ত। আর সুন্দর কিছুর উদাহরণে নারীর কথাই চলে আসে সর্ব‌প্রথম। হ্যাঁ, নারীদেরকেই সৌন্দর্যের প্রতীক বলা হয়। তবে এটাও ঠিক বয়স ও সময়ের সাথে তার পরিবর্ত‌ন ঘটে। প্রতিবছরই হলিউড থেকে ভোটের মাধ্যমে সারা বিশ্ব থেকে সবচেয়ে সুন্দর ও আকর্ষ‌নীয় নারীদের একটি তালিকা প্রকাশ করা হয়। প্রায় ৪ মিলিয়ন মানুষের ভোটের উপর ভিত্তি করে এ বছরও প্রকাশ করা হয়েছে বিশ্বের ১০ সুন্দর ও আকর্ষ‌নীয় নারীর নাম। চলুন তাহলে দেখা নেওয়া যাক সেসব অনিন্দ্য সুন্দর নারীদের নাম ও ছবি।

এই মুহূর্তে বিশ্বের সবচাইতে সুন্দরী ও আকর্ষ‌নীয় দশ নারী

১০.নাওমি ওয়াটস-
প্রচ্ছদে যাকে দেখতে পাচ্ছেন তিনি হলেন এই তালিকায় দশম অবস্থানের সুন্দরী। তার সুন্দর মুখ,মায়াবী চোখ আর সোনালী চুলের কারণেই পেয়েছিলেন প্রিন্সেস ডায়না চরিত্রে অভিনয়ের সুযোগ। তার সোন্দর্য‌্যে মুগ্ধ হওয়া পুরুষের সংখ্যাও অনেক। অসাধারন ব্যাক্তিত্তের কারনে হলিউডের বেশ কিছু ছবিতেই অভিনয় করেছেন প্রিন্সেসের ভূমিকায়।


৯.অ্যালিসিয়া কেইস-

অ্যালিসিয়া কেইস আমেরিকান সংজ্ঞীতশিল্পী, মূলত তার সফট ও ইলেকট্রিফাইং কন্ঠের জন্যই বিখ্যাত। তার আবেদনময়ী ফিগার ও অংঙ্গভঙ্গীর জন্য রয়েছেন এ তালিকার ৯ নম্বর অবস্থানে।


৮.জোয়ি ডিশ্যানেল-

তার গভীর নীল চোখ যেন সমুদ্রের মতোই ঢেউ তোলে পুরুষ হ্রদয়ে । এছাড়াও দীর্ঘ‌ শরীর অসাধারন ব্যাক্তিত্ত তাকে পরিচিত করে তুলেছে আকর্ষ‌নীয় সংগীতশিল্পী হিসেবে পুরো বিশ্বের কাছে।


৭. অ্যাঞ্জেলিনা জোলি-

অ্যাঞ্জেলিনা জোলি বিশ্বের অন্যতম নামীদামী তারকা তার গভীর চোখ,চু্‌ল, শারীরিক গঠন মিলে সকল পুরুষের কাছেই কাংখিত এক নারী। তার ব্যাক্তিত্ত অন্যদিকে অ্যাকশন নায়িকা সবকিছু মিলিয়ে সর্বো‌কালের সুন্দর নারীদের লিস্টে ঢুকে গেছে তার নাম


৬. এ্যান হ্যাথাওয়ে-

হলিউডের অত্যন্ত প্রতিভাবান এ অভিনেত্রী টিনএস বয়সেই প্রিন্সেসের ভূমিকায় অভিনয় করেছেন। তবে তাকে প্রিন্সেস অস্বীকার কেউই করবে না কারন সত্তিকার প্রিন্সেসের মতোই তার চেহারা ও অভিনয় প্রতিভা।


৫. অ্যামান্ডা সেইফ্রিড-

হলিউডের অধিক পারিশ্রমিক নেওয়া এ অভিনেত্রীর হাজারও ভক্ত রয়েছে বিশ্বের বিভিন্ন প্রান্তে। হলিউডের স্মার্ট‌ ও ট্যালেনটেড নায়িকা হিসেবেই খ্যাতি রয়েছে তার।এ তালিকায় অ্যামান্ডাই সর্বো‌কনিষ্ঠ।


৪. কেট মিডেলটন-

তার শারীরিক কাঠামো, ব্যাক্তিত্ত,হাসি সবকিছু মিলিয়ে সত্যিকারের এক প্রিন্সেসই পরিনত হয়েছেন তিনি।এ কারনেই নাম চলে এসেছে এ লিস্টে।


৩. রোস বার্নস-

হলিউডের এ তরূন অভিনেত্রী অভিনয়ের দক্ষতা প্রমান করেছেন বেশ ভালোভাবেই। হাসি দিয়ে মাতিয়ে রেখেদেন সবাইকে। আর এজন্যেই রয়েছেন তিনি তৃতীয় অবস্থানে।


২. অ্যামি অ্যাডাম-

হলিউডের ব্যাস্ত এবং অধিক পারিশ্রমিক নেওয়া এ অভিনেত্রী রয়েছেন দিতীয় অবস্থানে। তার হাসি, সোনালী চুল,শারীরিক গঠন সবকিছু মিলে হয়ে উঠেছেন বিশ্বের অন্যতম সুন্দর নারীতে।


১. রোজি হান্টিংটন হোয়াইটলি-

তার পারফেক্ট ফিগার, মিষ্টি হাসি, কন্ঠসর,উচ্চতা এসব কিছুর জন্যেই দর্শ‌কদের ভোটে নির্ব‌াচিত হয়েছেন প্রথম অবস্থানে।হলিউডের জনপ্রিয় এ অভিনেত্রীর সবচেয়ে হিট মুভির নাম হলো ট্রান্সফরমার।

জানা-অজানা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে