Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.3/5 (27 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-০৭-২০১৪

নারায়ণগঞ্জের ‘নিখোঁজ’ ব্যবসায়ী পুলিশ হেফাজতে

নারায়ণগঞ্জের ‘নিখোঁজ’ ব্যবসায়ী পুলিশ হেফাজতে

নারায়ণগঞ্জ, ০৭ মে- বন্দর উপজেলার দক্ষিণ মুছাপুরের মিনারবাড়ী এলাকার ‘নিখোঁজ’ কাপড় ব্যবসায়ী আমানউল্লাহকে অবশেষে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। মঙ্গলবার রাতে তাকে বন্দর উপজেলার মদনপুর এলাকা থেকে উদ্ধার করে পুলিশ।

তবে নিখোঁজ ব্যবসায়ী আমানউল্লাহ স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বের হয়েছিলেন বলে পুলিশকে জানিয়েছেন। তিনি অপহরণ বা নিখোঁজ হননি। অবশ্য আতঙ্কের নগরীতে পরিণত নারায়ণগঞ্জে এ ধরনের ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন।

মঙ্গলবার রাত পৌনে ১১টায় নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, ‘আমানউল্লাহ গাজীপুরের তারা মিয়ার কাছে টাকা নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গাজীপুর না গিয়ে মাগুরা তাজিমুল নামের এক বন্ধুর বাড়িতে চলে যান। মঙ্গলবার দুপুরে তিনি ঈগল পরিবহনের বাসে করে ফিরে এলে রাতে তাকে পুলিশি হেফাজতে নেয়া হয়। তবে নিখোঁজের পরিবার ও নিখোঁজ হওয়া ব্যক্তির বক্তব্যের মধ্যে যথেষ্ট গড়মিল থাকায় বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

পুলিশ সুপার আরো বলেন, ‘বর্তমানে এ ধরনের কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে আমাদের কষ্ট দেয়া হচ্ছে। এতে করে আমাদের প্রাইম জব ক্ষতিগ্রস্ত হচ্ছে। এ ধরনের শঠতা, দুরভিসন্ধিমূলক কাজ যাতে সমাজে বিস্তার না ঘটে এ জন্য সাংবাদিকদের মাধ্যমে সবার প্রতি আহ্বান জানাই।’

প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, মো. জাকারিয়া, বন্দর থানার ওসি আকতার মোর্শেদ প্রমুখ।

এর আগে মঙ্গলবার বিকেলে পরিবারের সদস্যদের বরাত দিয়ে আকতার মোর্শেদ জানান, আমানউল্লাহ পাওনাদারদের টাকা জোগাড় করতে না পেরে গা ঢাকা দিয়েছেন। তিনি সম্প্রতি মালয়েশিয়া থেকে ফেরত এসেছেন। আবারো মালয়েশিয়া যাওয়ার জন্য পার্সপোর্ট প্রস্তুত করেছেন।

আমানউল্লাহর পরিবার তার সঙ্গে যোগাযোগ করলে পরিবারের সদস্যদের কাছে তিনি এসব কথা জানান। তার পরিবারের পক্ষ থেকে তাকে ফিরে আসার জন্য অনুরোধ করা হয় এবং তার পাওনাদারের পাওনা টাকা পরিশোধের আশ্বাস দিলে আমানউল্লাহ মঙ্গলবার রাতের মধ্যে ফিরে আসবেন বলেও তিনি পরিবারের সদস্যদের আশ্বস্ত করেন।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে