Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-০৫-২০১৪

বগুড়াকে ঢাকা থেকে বিচ্ছিন্ন করার ঘোষণা

বগুড়াকে ঢাকা থেকে বিচ্ছিন্ন করার ঘোষণা

বগুড়া,৫ মে- বগুড়াকে ঢাকা থেকে বিচ্ছিন্ন করার ঘোষণা দিয়েছে বগুড়ার বিএনপি।

রোববার সকাল ৯টায় এডওয়ার্ড পার্কে শুরু হওয়া অনশন কর্মসূচি চলাকালে বিএনপি নেতারা এ ঘোষণা দেন।

নেতাকর্মীদের অভিযোগ, বতর্মান অবৈধ আওয়ামী লীগ সরকার দেশকে একটি অরাজকতার রাষ্ট্রে পরিণত করেছে। তাই ইচ্ছেমতো গুম, খুন ও গুপ্ত হত্যার মতো ঘটনা ঘটিয়ে মিথ্যাচারীতার মাধ্যমে বিরোধীদলের ওপর নির্লজ্জের মতো দোষ চাপাচ্ছে।

ঘৃণ্য এ হত্যাযজ্ঞের আতঙ্ক বন্ধ না হওয়া পর্যন্ত বিএনপি সাধারণ মানুষের পাশে থেকে আওয়ামী লীগের বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যাবার ঘোষণা দেন তারা।

নেতারা আরো বলেন, বিচার বহির্ভূত হত্যা, খুন, গুম ও গুপ্তহত্যা বন্ধ করলে এবং বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানসহ দলের শীর্ষ নেতাদের বিরুদ্ধে দায়ের মিথ্যা মামলা প্রত্যাহার, জাতীয় নেতাদের গ্রেফতার হয়রানি বন্ধ না করলে এ সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলন কর্মসূচি গ্রহণ করা হবে। প্রয়োজনে ঢাকা বগুড়া তথা উত্তরবঙ্গ হতে বিচ্ছিন্ন করে দেওয়া হবে।

বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের বক্তব্যের মধ্যদিয়ে শুরু হওয়া অনশনে সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, সাংগঠনিক সম্পাদক মীর শাহে আলম, বিএনপি নেতা শোকরানা, সাবেক সংসদ সদস্য মোস্তফা আলী মুকুল, হেলাললুজ্জামান তালুকদার লালু, সাংবাদিক রেজাউল হাসান রানু, সাংবাদিক মহসিন আলী রাজু, ফজলুল বারী তালুকদার বেলাল, আলী আজগর তালুকদার হেনা, আহসানুল তৈয়ব জাকির, আব্দুর রহমান, রাফি পান্না, নাজির হোসেন, লাভলী রহমান, নাজমুল হুদা পাপন, ডা. আজফারুল হাবিব রোজসহ জেলা ও উপজেলার  যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দলসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিকেল ৫টায় বিশিষ্ট চিকিৎসক বগুড়া জেলা জিয়া পরিষদের সভাপতি প্রফেসর মওদুদ হোসেন আলমগীর পাভেল বিএনপির সভাপতি সাইফুল ইসলামের মুখে শরবত পান করে অনশন ভঙ্গ করান।

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে