Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ , ১০ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (87 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৬-২০১২

কুয়েতে বিএনপির উদ্দ্যোগে শহীদ জিয়ার জন্ম র্বাষিকী উদযাপন

কামরুল হাসান বাবলু কুয়েত


কুয়েতে বিএনপির উদ্দ্যোগে শহীদ জিয়ার জন্ম র্বাষিকী উদযাপন
মহান স্বাধিনতার ঘোষক, বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তক বাংলাদেশ জাতিয়তাবাদী দল এর প্রতিষঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৭৬তম জন্ম বার্ষিকী উপলক্ষে বিএনপি কুয়েত শাখা ও সকল অঙ্গসংগঠন এর উদ্দ্যোগে হাসাবিয়া ফেরদৌস হোটেলের বিএনপি কুয়েত শাখার সভাপতি ও বহিঃবিশ্ব বিএনপি’র অন্যতম সদস্য এ.কে আনোয়ারের সভাপতিত্বে আলোচনা সভা, দোয়া এবং কেক কাটার মধ্য দিয়ে উদযাপন করা হয় I

দলের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমানের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বিএনপি কুয়েত শাখার সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কামরুল হাসান বাবলু তার সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্যে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৭৬তম শুভ জন্ম বাষির্কীর এই দিনে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেছেন, আনন্দের এই দিনে জিয়া পরিবারের সন্তানরা মায়ের কাছ থেকে বহুদূরে যারা নির্যাতন করেছে, যারা মুক্তিযোদ্ধা পরিবারের ভাবমূর্তি বিনষ্টের চেষ্টা করছে, অচিরেই তাদের বিচার বাংলার মাটিতে হবেই। সেইদিনই শহীদ জিয়ার আত্মা শান্তি পাবে। দলীয় চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি বিশেষ সহানুভূতি জনিয়ে বলেছেন এই আনন্দের দিনে জিয়া পরিবারের সন্তানরা আপনার পাশে নেই কিন্তু দেশ বিদেশে আপনার লক্ষকোটি সন্তান রয়েছে যারা আপনার নেতৃত্বের প্রতি ঐক্যবদ্ধ।
অনুষ্ঠানের সভাপতি এ কে আনোয়ার তার সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্যে জিয়া পরিবারের পক্ষ থেকে মহান স্বাধীনতার ঘোষকের ৭৬তম জন্মবাষির্কীতে কুয়েত প্রবাসী সর্বস্তরের বাংলাদেশী সহ শহিদ জিয়ার আদর্শের সৈনিকদের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, জিয়াউর রহমানের ১৯ দফা কর্মসূচীই আমাদের আদর্শ। বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ১৯ দফা কর্মসূচী বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে।
আজ দেশ হায়নাদের দখলে। দেশের মানুষের জান মালের নিরাপত্তা নেই। বাকশালীয় কায়দায় গুম হত্যা চলছে। আওয়ামী বাকশালীয় সরকারের রাক্ষসি ছোবল থেকে দেশ ও জনগণকে মুক্তি করতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়অর নেতৃত্বে চারদলীয় ঐক্যজোট সরকারের বিকল্প নেই। বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে কুয়েত থেকে সর্বাত্মক সহযোগীতার অঙ্গিকার করেন অনুষ্ঠানের সভাপতি।
সংক্ষিপ্ত আলোচনা সভার পরপরই শহীদ জিয়ার আত্মার সন্তুষ্টি এবং দেশ ও জনগণের কল্যান কামনা করে বিশেষ দোয়া করেন মাওলানা ওয়াহিদ ইসলাম।
এদিকে উপস্থিত সর্বস্তরের নেতৃবৃন্দ এবং আমন্ত্রিত অতিথীদের সাথে নিয়ে অনুষ্ঠানের সভাপতি শহীদ জিয়ার ৭৬তম শুভ জন্ম বাষির্কীর কেক কাটেন।
অনুষ্ঠানে বিশেষ নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোমিন উল্ল্যাহ পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য হাবিুল হাসান আল আমিন, ফরওয়ানিয়া প্রদেশ বিএপি’র সভাপতি মনির আহম্মেদ মনির, হাওয়াল্লী প্রদেশ বিএনপি’র সভাপতি আব্দুল আওয়াল খান, শ্রমিকদলের সহ সভাপতি রেদওয়ান আহম্মেদ মিন্টু, মহানগর প্রদেশ বিএনপির সাধারণ সম্পাদক এম এ সাঈদ চৌধুরী, যুগ্ম সম্পাদক জামান ফারুক, বিএনপি কুয়েত শাখার সহ প্রচার সম্পাদক সামছুদ্দিনসহ বিভিন্ন প্রদেশ ও অঙ্গ সংগঠনগুলোর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

কুয়েত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে