Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২৫-২০১২

বিয়ের জন্য প্রস্তুত শহিদ কাপুর

বিয়ের জন্য প্রস্তুত শহিদ কাপুর
বলিউডে চলছে বিয়ে হিড়িক। রিতেশ-জেনেলিয়া, সাইফ- কারিনা, জন আব্রাহাম এদের বিয়ের খবরের পর নজর কেড়েছেন বিপাশা। ২০১২ সালেই বিয়ে করছেন। সালমানও প্রতিবছরের মতো এবারও বিয়ের ঘোষণা দিয়েছেন। সে দৌড় থেকে নিজেকে পিছিয়ে রাখলেন না শহিদ কাপুর। বিয়ে করছেন এ বছর।
ঘোষণা দিলেন, আমি বিয়ের জন্য প্রস্তুত। বিয়ের কথার আগে বলিউডের বক্স অফিস মাতানো তারকাদের কথা বললেন শহিদ। শাহরুখ, আমির, অক্ষয় কুমার, অজয়, ঋত্বিক, এমনকি হালের ইমরান খানও বিবাহিত এবং বিয়ের পরও তাদের ছবি মানেই বক্স অফিস হিট। তাহলে আর তার দেরি কেন?
শহিদ বলেন, “বিবাহিত হয়েও আমাদের বেশিরভাগ সুপারস্টার সফল ও হিট ছবি উপহার দিচ্ছে। তবে আমি কেনো নই।”
তিনি আরো বলেন,  “এটিও ঠিক ছবি ব্যবসা সফল হওয়ার সঙ্গে বিবাহিত অবিবাহিতদের সঙ্গে কোনো সম্পর্ক নেই।  ভালো নায়ক হতে একটি নির্দিষ্ট সময়ের প্রয়োজন, পরিশ্রমের প্রয়োজন। তবে সফলতার শীর্ষে পৌঁছাতে আপনার এমন একজন প্রয়োজন যে আপনাকে ভালোবাসবে, সমর্থন দেবে ও সবসময় আপনার পাশে থাকবে।”
তিনি আরো বলেন, “সুতরাং বিয়েটা সেরে স্থিরতায় পৌঁছানো উচিত। বিয়েই আপনার আত্মবিশ্বাস বাড়াবে এবং আপনার সহনশীলতা ও সক্ষমতা বাড়াবে। তাই আমি মনে করি এটি চমৎকার একটি  বিষয় হবে যদি আপনার সঙ্গী আপনার পথচলায় পাশে থাকেন।”
আপনার কথা,সফলতার গল্পগুলো শোনানোর মতো যদি কেউ আপনার থাকে তবে এটি হচ্ছে আপনার জন্য অসাধারণ একটি বিষয়- এই বলেই তিনি নিজের বিয়ের ইচ্ছা প্রকাশ করেন।
তাহলে ২০১২ সালে আরো একটি তারকার বিয়ের দাওয়াত পাচ্ছে বলিউড।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে