Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-০৩-২০১৪

বগুড়ায় খুনের ঘটনায় আদালতে আসামির স্বীকারোক্তি

বগুড়ায় খুনের ঘটনায় আদালতে আসামির স্বীকারোক্তি

বগুড়া, ৩ মে- বগুড়া সদরের গোকুলে গত ২ এপ্রিল ইনছান আলী (১৭) নামে এক কিশোরের খুনের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আতিয়ার রহমান (২০) ও মো. বাবু (৩৫) নামে দুই আসামি।

শুক্রবার রাত সোয়া ৮টার দিকে বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি/এ-সার্কেল) মোহাম্মদ নাজির আহম্মেদ খান প্রতিবেদককে এ তথ্য নিশ্চিত করেন।

আতিয়ার দিনাজপুর জেলার ঘোড়ঘাট উপজেলার কুশিগাড়ী এলাকার আয়নাল হকের ছেলে এবং  বাবু বগুড়ার শিবগঞ্জ উপজেলার কৃষ্টপুর এলাকার মফিজ উদ্দিনের ছেলে।

গ্রেফতারকৃত আরও দুই আসামি শিবগঞ্জ উপজেলার আজাদুর রহমান (৪০) ও মো. মিলন (৩৫) স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি।
 
এএসপি জানান, শুক্রবার সন্ধ্যায় সংশ্লিষ্ট আদালতের বিচারক আহমেদ শাহরিয়ার তারিকের কাছে গ্রেফতারকৃত ৪ জনের মধ্যে উল্লেখিত দুইজন ১৬৪ ধারায় এই জবানবন্দি দেন। তবে আদালতের কাছে স্বীকার না করলেও এর আগে গ্রেফতারকৃত ৪ জনের মধ্যে বাকি দুইজনও ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ স্বীকার করেন পুলিশের কাছে।

তিনি জানান, হত্যাকাণ্ডে মোট ৭ জন জড়িত ছিলেন। এরমধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যরা পলাতক রয়েছেন। বাকিদেরও গ্রেফতার করে বিচারের মুখোমুখি করা হবে।
 
প্রসঙ্গত, ২ এপ্রিল দিনগত রাত ৮টার দিকে কিশোর ইনছান আলী যাত্রীবেশী ৬ অপহরণকারীকে নিয়ে উপজেলার কিচক থেকে জেলা সদরের গোকুলের উদ্দ্যেশ্যে সিএনজি চালিত অটোরিকশা নিয়ে রওনা দেয়। অটোরিকশাটি নির্জন স্থানে পৌঁছালে ইনছান আলীকে শ্বাসরোধ করে হত্যা করার পর অভিযুক্তরা সিএনজি চালিত অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যান।

পরদিন সকাল সোয়া ৯টার দিকে জেলা সদরের গোকুল এলাকায় রাস্তার পাশ থেকে ইনছানের লাশ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা (নম্বর: ১১/ তারিখ: ০৪-০৪-২০১৪) দায়ের করা হয়।

 

 

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে