Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (60 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-০২-২০১৪

উদ্ধার হননি সাইফুল, বিক্ষুব্ধরা ফের রাস্তায়

উদ্ধার হননি সাইফুল, বিক্ষুব্ধরা ফের রাস্তায়

নারায়ণগঞ্জ, ০২ মে- আল্টিমেটাম শেষ হলেও উদ্ধার হননি অপহৃত ব্যবসায়ী সৈয়দ সাইফুল ইসলাম।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন শুক্রবার বেলা ১১টার দিকে বিক্ষুব্ধ জনতাকে আশ্বাস দিয়েছিলেন যে সাইফুলকে সন্ধ্যা ৬টার মধ্যে উদ্ধার করা হবে। এই আশ্বাসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় থেকে অবরোধ তুলে নিয়েছিল বিক্ষুব্ধ জনতা, ব্যবসায়ী ও সাইফুলের স্বজনরা। ফলে তখন থেকেই যানচলাচল স্বাভাবিক হয় এই সড়ক দিয়ে।

কিন্তু সন্ধ্যা ৬টা পেরিয়ে গেলেও সাইফুলের খোঁজ পাওয়া যায়নি। পুলিশের পক্ষ থেকে পাওয়া যায়নি এ বিষয়ে কোনো বক্তব্যও। ফলে বিক্ষুব্ধ জনতা আবারও সানারপাড়ে রাস্তায় নেমে আসে সাইফুলের সন্ধানের দাবিতে। কিন্তু পুলিশ মহাসড়কে উঠতে না দিয়ে লাঠিপেটা করে এবং কাঁদানে গ্যাস ছুড়ে ছত্রভঙ্গ করে দেয় তাদের। সন্ধ্যা সাড়ে ৬টায় এ রিপোর্ট লেখার সময় বড় কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সাইফুল নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার একটি ডিপার্টমেন্টাল স্টোরের মালিক। বৃহস্পতিবার রাত ১০টার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, সাইফুলকে অপহরণ করা হয়েছে। কারণ তাদের কাছে মুক্তিপণ দাবি করা হয়েছে ইতিমধ্যেই।

এ ঘটনার প্রতিবাদে শুক্রবার সকাল ৮টা থেকে রাস্তা অবরোধ করে স্থানীয় জনতা, ব্যবসায়ী ও সাইফুলের স্বজনরা। তারা সাইফুলকে জীবিত ও সুস্থ অবস্থায় ফেরত দাবি করতে থাকে। এ সময় এই মহাসড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বেলা ১১টার দিকে পুলিশ সুপারের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে