Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ , ২৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.6/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-০২-২০১৪

সেভেন মার্ডার প্রমাণ পেলে অভিযুক্ত পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা

সেভেন মার্ডার
প্রমাণ পেলে অভিযুক্ত পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা

নারায়ণগঞ্জ, ২ মে- নারায়ণগঞ্জে সেভেন মার্ডার ঘটনায় প্রমাণ পেলে অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ৩ সদস্যের তদন্ত কমিটির প্রধান ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি গোলাম ফারুক।

তিনি বলেন, নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর ৭ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে আমরা চেষ্টা করে যাচ্ছি। তবে এখনো পর্যন্ত তেমন কোনো অগ্রগতি হয়নি।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের দেওয়া প্রতিক্রিয়ায় এসব কথা বলেন তিনি।

সরকার প্রয়োজন মনে করায় জেলা প্রশাসনের পাঁচ জনকে প্রত্যাহার করে নিয়েছে। কিন্তু এলাকাবাসী চাচ্ছেন নারায়ণগঞ্জ, সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লার পুরো পুলিশ প্রশাসনের প্রত্যাহার করে নতুন নিয়োগ দেওয়ার এমন প্রশ্নের জবাবে গোলাম ফারুক বলেন, সরকারের কাছে যদি প্রয়োজন মনে হয় তাহলে পুরো প্রশাসনকেও প্রত্যাহার করা সম্ভব।
 
৭ হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ আসামিদের পালিয়ে যাওয়ার সুযোগ দিয়েছে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এমন কোনো প্রমাণ পাওয়া গেলে অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।
 
নারায়ণগঞ্জেই গুম-অপহরণের মতো ঘটনা ঘটছে কেন? জবাবে তিনি বলেন, নারায়ণগঞ্জ এখন অনেকগুলো প্রতিপক্ষ একঢিলে বহুপাখি মারতে চেষ্টা করছে। যে কারণে একের পর এক ঘটনা ঘটে যাচ্ছে। আশা করি সামনের দিনে আর ঘটবে না।
 
সানারপাড়ে মুক্তিপণের দাবিতে ব্যবসায়ী অপহরণ ও সড়ক অবরোধের বিষয়ে তিনি বলেন, বিষয়টি আমরা দেখছি। আমরা চেষ্টার কোনো ত্রুটি রাখছি না। আশা করি আসামিদের গ্রেফতারে সমর্থ হব।
 
বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে জানা যায়, নবনিযুক্ত পুলিশ সুপার তার অধঃস্তন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করছেন। বৈঠক শেষে সাংবাদিকদের সর্বশেষ অগ্রগতির বিষয়ে জানানোর কথা থাকলেও সাংবাদিকদের এড়িয়ে যান তিনি।
 

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে